ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

দিরাইয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১,আহত ৪০ 

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৫৮, ১৩ মার্চ ২০২১ | আপডেট: ০০:০১, ১৪ মার্চ ২০২১

সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নে আধিপত্য বিস্তার, সরকারি জায়গা দখল ও মামলা মোকদ্দমার জেরে দু’পক্ষের সংঘর্ষে ১ জন নিহত হয়েছে এবং উভয়পক্ষের ৪০ জন আহত হয়েছে। নিহতের নাম মো. শাহমুলক (৪০)। তিনি ইউনিয়নের নুরনগর গ্রামের বেক্কই মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার দুপুর  সাড়ে ১২টায় নুরনগর গ্রামের মো. ফিরোজ আলীর সাথে একই গ্রামের মো. আবুল ফজলের লোকজনের আধিপত্য বিস্তারের পাশাপাশি সরকারী জায়গা দখল ও দীর্ঘদিন ধরে চলা মামলা মোকদ্দমা নিয়ে পূর্ববিরোধের জেরে উভয়পক্ষের লোকজন দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এরপরে খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় পুলিশ এখনো কাউকে আটক করেনি বলে জানা যায়। 

এতে নিহত ব্যক্তি মো. আবুল ফজল গ্রুপের হলেও উভয়পক্ষের ৪০ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় দিরাই ও সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ফিরোজ আলীর পক্ষের আহতরা হলে মো. তোফাজ্জল হোসেন, সিরাজুল ইসলাম,আব্দুল বারিক,শামছুল ইসলাম, মো. সফর আলী,লুৎফুর রহমান,তাজুল ইসলাম,ইউনুস আলী ও লাভলু মিয়া প্রমুখ। 

অপরদিকে আবুল ফজল গ্রুপের আহতরা হলেন, সহিবুর রহমান,ছোট মিয়া,আবু সালেহ,সোহাগ মিয়া,আব্দুল আহাদ,সুমন মিয়া,আজহার উদ্দিন,রিংকু,রেজু মিয়া,নেজামুল হক,আকিজ মিয়া,বাতিন ও হাবিবুর রহমান। তাৎক্ষণিক বাকি আহতদের নাম ও পরিচয় জানা যায়নি। 

এ ব্যাপারে দিরাই থানার অফিসার ইনচার্জ মো. আশরাফুল ইসলাম সংঘর্ষের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি