ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বেনাপোলে ৪ পিস স্বর্ণের বার ও মোটরসাইকেলসহ পাচারকারী আটক 

বেনাপোল প্রতিনিধি:

প্রকাশিত : ২০:১৪, ১৪ মার্চ ২০২১

যশোরের বেনাপোল সীমান্তের বোয়ালিয়া গ্রাম থেকে ৪৪৩ গ্রাম ওজনের চার পিস স্বর্ণেরবার ও মোটরসাইকেলসহ আব্দুল জলিল (৩৫) নামে এক স্বর্ণ পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

রোববার (১৪ মার্চ) দুপুরে যশোর-বেনাপোল সড়কের আমড়াখালি বিজিবি চেকপোস্টের সদস্যরা এ স্বর্ণের চালানটি আটক করে। আটককৃত আসামি বেনাপোল পোর্ট থানার ছোট আঁচড়া গ্রামের মৃত মহারম আলীর ছেলে। 

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল সেলিম রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমড়াখালী চেকপোষ্টে কর্মরত হাবিলদার মোঃ নুরুল ইসলাম এর নেতৃত্বে একটি বিশেষ চোরাচালান বিরোধী অভিযানে বেনাপোল পোর্ট থানার বোয়ালিয়া গ্রামের এবি ইট ভাটার সামনে পাঁকা রাস্তার উপর মোটরসাইকেল যোগে আসা একজন সন্দেভাজন ব্যক্তিকে চ্যালেঞ্জ করলে সে মোটরসাইকেল না থামিয়ে পলায়নের চেষ্টাকালে তাকে আটক করা হয়। 

আটককৃত ব্যক্তির দেহ তল্লাশী করে ভারতে পাচারের উদ্দেশ্যে আনা এবং অভিনব কায়দায় আসামীর প্যান্টের ভিতরে কোমরের মধ্যে বিশেষ ব্যবস্থায় বাধা চারটি (৪৩৪ গ্রাম) স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। মোটরসাইকেল এবং স্বর্ণের আনুমানিক সিজার মূল্য ৩১ লাখ ৪০ হাজার টাকা। আটককৃত মোটরসাইকেল এবং স্বর্ণের বার থানায় জমা ও আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওই বিজিবি কর্মকর্তা। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি