ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫৩, ১৬ মার্চ ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমীর উদ্যোগে “ বঙ্গবন্ধু ও বাংলাদেশ” শীর্ষক আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার বিকেলে স্থানীয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা মঞ্চে প্রধান অতিথি থেকে আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক এস আর ওসমান গনি সজীব, সদর উপজেলা শিক্ষা কমিটির সদস্য সাংবাদিক মো. বাহারুল ইসলাম মোল্লা, ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের আহবায়ক মোঃ মনির হোসেন, যুগ্ম আহবায়ক বিশ্বজিৎ পাল বাবু, চারুকলা প্রশিক্ষক মোঃ ফজলুর রহমান মুকুল প্রমুখ।

জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক এস আর ওসমান গনি সজীব জানান, আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগীতায় “ক” বিভাগে শিশু থেকে পঞ্চম শ্রেণি, “খ” বিভাগে ষষ্ঠ শ্রেণি থেকে দশম শ্রেণি ও “গ” বিভাগে কলেজ পর্যায়ের ৭০ জন প্রতিযোগি অংশ নেয়। তিনি বলেন, জেলা প্রশাসন আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হবে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি