ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় দিনমজুরকে গলা কেটে হত্যা

একুশে টেলিভিশনকক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৭, ২২ মার্চ ২০২১

কক্সবাজারের চকরিয়ার খুটাখালীতে মাহমুদুল হক নামের এক দিনমজুরকে পেট ও গলায় ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের পরিবারের দাবি, রোববার রাতে মাহমুদুলকে বাড়ি থেকে কয়েকজন লোক ডেকে নিয়ে যায়।

সোমবার (২২ মার্চ) সকাল দশটার দিকে জুমনগর সড়কের ফুলছড়ি এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার করে চকরিয়া থানা পুলিশ। নিহত মাহমুদুল হক (৩৮) ফুলছড়ি গেইট এলাকার মৃত আব্দুস ছমাদের ছেলে।

খুটাখালী ৮নং ওয়ার্ডের মেম্বার মোঃ জসিম উদ্দিন জানান, সোমবার সকালে জুমনগর সড়কে পেটে ও গলায় ছুরিকাঘাত করা একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। বিষয়টি তাৎক্ষণিকভাবে চকরিয়া থানা পুলিশকে ফোনে জানানো হয়। সকাল ১০টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে। 

পরে দিনমজুর মাহমুদুল হকের পরিচয় শনাক্ত করা হয়। তার পরিবারের দাবি, রোববার রাতে মাহমুদুল হককে বাড়ি থেকে কয়েকজন লোক ডেকে নিয়ে যায়।

চকরিয়া থানার পুলিশ উপপরিদর্শক (এসআই) মোঃ সায়েম জানান, পেটে ও গলায় ছুরিকাহত এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য মৃতদেহটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি