ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

টাকার জন্য মায়ের গলা কেটে হত্যা করলো মেয়ে

নাটোর ও বড়াইগ্রাম প্রতিনিধি 

প্রকাশিত : ১৫:০১, ২৩ মার্চ ২০২১

নাটোরের গুরুদাসপুরে স্বামীর জন্য মোটরসাইকেল কেনার লাখ টাকা না পেয়ে মা সেলিনা বেগমকে (৪৫) গলা কেটে হত্যা করে মেয়ে ববি আক্তার। এ ঘটনায় ববিকে আটক করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ববি তার মাকে হত্যার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

গতকাল সোমবার (২২ মার্চ) বিকেলে নিজ ঘরে সেলিনা বেগমকে গলা কেটে হত্যা করে নিজের মেয়ে ববি আক্তার।
  
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার সকালে মায়ের কাছে স্বামীকে মোটরসাইকেল কিনে দেওয়ার জন্য ১ লাখ টাকা দাবি করে মেয়ে ববি। এনিয়ে মা-মেয়ের মধ্যে ঝগড়া-বিবাদ হয়। ওই ঘটনাকে কেন্দ্র করে ওই দিন বিকাল ৪টার দিকে মেয়ে ববি ব্লেড দিয়ে মায়ের গলা কেটে হত্যা করে। 

ওই দিন সন্ধ্যায় ঘটনাটি জানাজানি হলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। বাড়ীতে একা পেয়েই খুন করা হয়েছে বলে দাবি পুলিশের। এই হত্যাকাণ্ডের ঘটনায় সিআইডি ও পিবিআই তদন্ত শুরু করেছে।

নিহতের স্বামী নজরুল ইসলাম জানান, চাকরির কারণে প্রতিদিনের মত সোমবার সকালে কর্মস্থলে চলে যান তিনি। এ সময় তার মেয়ে ববি বাসায় ছিল। সন্ধ্যার দিকে ফোনে হত্যার খবর পান তিনি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ববি পুলিশকে জানিয়েছে, তাদের বাড়ীর ভাড়াটিয়া শিরিন শিলাকে নিয়ে কাপড় কিনতে চাঁচকৈড় বাজারে যায় সে। তার আগে মাকে গলা কেটে হত্যা করে সে। বাজার থেকে ফিরে কে বা কারা তার মাকে খুন করেছে বলে নাটক সাজিয়ে কান্না কাটি শুরু করে চাচাদের নাম বলতে থাকে। 

ঘটনার পর খবর পেয়ে পুলিশ তাদের বাড়িতে তল্লাশি চালিয়ে ববির ভ্যানেটি ব্যাগ থেকে নিহত সেলিনা বেগমের গহনা এবং বাড়ির কিছু টাকা উদ্ধার করে পুলিশ। এতে পুলিশের সন্দেহ হলে ববিকে আটক করে। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে খুন করার কথা স্বীকার করে। 

এদিকে বাড়ীর ভাড়াটিয়া শিরিন শিলা বলেন, তিনি বাজারে যেতে চাননি, অনেক আকুতি করে নিয়ে যাওয়া হয় তাকে। আসার পর মাকে কে যেন খুন করেছে বলে চিৎকার করতে থাকে ববি।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সেলিনা বেগমের ছোট মেয়ে ববি তার মাকে ব্লেড দিয়ে গলা কেটে হত্যার কথা স্বীকার করেছে। তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

গুরুদাসপুর-সিংড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার জামিল আকতার বলেন, পারিবারিক কলহের কারণে তাকে হত্যা করা হয়েছে। এ বিষয়ে পরে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।
এএইচ/ এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি