ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

দাফনে অংশ নিতে গিয়ে লাশ হলেন বৃদ্ধ, ছেলে আহত

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৪, ২৫ মার্চ ২০২১

মেহেরপুরের গাংনীতে দাফনে অংশ নিতে গিয়ে মোটরসাইকেল থেকে পড়ে ওমর আলী (৭৬) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন তার ছেলে নকরুল ইসলাম।

বৃহস্পতিবার (২৫ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ধানখোলা ইউনিয়নের সানঘাট গ্রামে ট্রাক্টরকে সাইড দিতে গিয়ে ওই হতাহতের ঘটনা ঘটে। নিহত ওমর আলী উপজেলার চিৎলা গ্রামের মৃত ইয়াদ আলীর ছেলে।

আহত নকরুল ইসলাম জানান, পার্শ্ববর্তী আসমানখালী গ্রামে তার নিকটাত্নীয় মারা যান। তার দাফন কাজে অংশ নিতে বাবাকে নিয়ে তিনি মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। সানঘাট গ্রামে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলিকে সাইড দিয়ে গিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে বাবাসহ তিনি আহত হন।

পরে স্থানীয়রা উদ্ধার করে তার বাবাকে গাংনী হাসপাতালে নিয়ে যান। সেখানের কর্তব্যরত চিকিৎসক ওমর আলীকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, যত্রতত্রভাবে ইটভাটায় ট্রলিযোগে মাটি বহনের কারণে রাস্তা ও রাস্তার পাশে মাটি পড়ে সড়কগুলো যান চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। যার কারণে দুর্ঘটনাও বেড়ে গেছে। প্রশাসনের নজরদারি না থাকায় প্রতিনিয়ত দুর্ঘটনার কবলে পড়ে পঙ্গুত্ব বরণ করছেন অনেকেই।

গাংনী হাসপাতালেল জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সাইলা আহমেদ জানান, ওমর আলীকে হাসপাতালে নেওয়ার পূর্বেই তার মৃত্যু হয়েছে। এছাড়া তার ছেলে নকরুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তদন্ত করা হচ্ছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
এএইচ/ এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি