ঢাকা, শুক্রবার   ৩০ জুলাই ২০২১, || শ্রাবণ ১৪ ১৪২৮

কলারোয়ায় গাজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধিঃ 

প্রকাশিত : ১৭:৪৭, ২৬ মার্চ ২০২১

সাতক্ষীরার কলারোয়ায় ৩শ গ্রাম গাজাসহ ২মাদক ব্যবসায়ী আটক হয়েছে। সাতক্ষীরা জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর এর এক অভিযানে তারা দুইজন পৃথক ভাবে পৃথক স্থান থেকে আটক হয়। 

জানা গেছে- বৃহস্পতিবার বেলা ১টার দিকে গোপন সংবাদের ভিতিত্বে সাতক্ষীরা জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর এর পরিদর্শক বিজয় কুমার মজুমদারের নেতৃত্বে কলারোয়া পৌর বাজারের পশু হাটের মধ্যে থেকে মৃত মোসলেম গাজীর ছেলে নুর হোসেন পচা (৪১) কে আটক করে। এসময় তার কাছ থেকে ২০০গ্রাম গাজা উদ্ধার করা হয়। 

এঘটনায় কলারোয়া থানায় তার বিরুদ্ধে একটি মামলা নং-৪৪(৩)২১ দায়ের হয়েছে। অপর এক অভিযানে সাতক্ষীরা জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর এর উপ-পরিদর্শক শেখ মোহাম্মাদ জসীমউদ্দীন আকবর এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বৃহস্পতিবার বেলা ২টার দিকে উপজেলা পৌর সদরের মাছ বাজার সংলগ্ন এলাকা থেকে মৃত গোলাম সরোয়ারের ছেলে শেখ গোলাম মোস্ত ও পোল্টি মোস্ত (৬০) কে আটক করে। 

এসময় তার কাছ থেকে ১০০ গ্রাম গাজা উদ্ধার করা হয়। এঘটনায় কলারোয়া থানায় তার বিরুদ্ধে একটি মামলা নং-৪৫(৩)২১ দায়ের হয়েছে। আসামীদ্বয়কে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি