ঢাকা, মঙ্গলবার   ২৫ জুন ২০২৪

দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, মালসহ ট্রাক ভস্মীভূত

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৩, ২৮ মার্চ ২০২১

সিরাজগঞ্জের রায়গঞ্জে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ইঞ্জিনে আগুন লেগে ট্রাকের চালক নিহত এবং অপর একজন অগ্নিদগ্ধ হয়ে আহত হয়েছেন। এ সময় প্রায় তিন কোটি টাকার মালামালসহ ট্রাক দুটি ভস্মীভূত হয়।

রোববার (২৮ মার্চ) ভোরে ঢাকা-বগুড়া মহাসড়কের রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাক চালক মদন চৌহান বগুড়া জেলার দুপচাচিয়া উপজেলার তালোর গ্রামের গোপাল চৌহানের ছেলে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাজাহান আলী জানান, বগুড়া থেকে ঢাকাগামী মুরগির খাদ্য বোঝাই একটি ট্রাক এই এলাকায় পৌঁছলে ট্রাকের সামনের চাকা ফেটে যায়। এসময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা কাপড় বোঝাই অন্য একটি ট্রাককে ধাক্কা দিলে দুটি ইঞ্জিনেই আগুন ধরে যায়। এক পর্যায়ে মুরগীর খাদ্য বোঝাই ট্রাকটির কেবিনে আগুন ছড়িয়ে পড়লে ভেতরে থাকা চালক মদন দগ্ধ হয়ে মারা যান। দুর্ঘটনায় দুটি ট্রাকসহ তিন কোটি টাকার মালামাল ভস্মিভূত হয়েছে বলেও জানান তিনি।

রায়গঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় চার ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। 

অপর ট্রাকে থাকা আহত কাপড় ব্যবসায়ীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি