ঢাকা, বুধবার   ২৭ অক্টোবর ২০২১, || কার্তিক ১১ ১৪২৮

নাটোরে করোনায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১২:২৫, ৩১ মার্চ ২০২১

নাটোরে করোনায় শফিকুল ইসলাম কনক (৩৪) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। আজ বুধবার ভোর সাড়ে ৫টার দিকে নিজ বাড়িতে মারা যান তিনি। 

কনক ন্যাশনাল ব্যাংক নাটোর শাখায় ফার্স্ট এক্সিকিউটিভ অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নাটোর সিভিল সার্জন অফিসের সিনিয়র মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) হাফিজার রহমান। এ নিয়ে নাটোরে গত ৫ দিনের ব্যবধানে করোনায় দুইজনের মৃত্যু হল। 

হাসপাতাল ও  পরিবার  সূত্রে জানাযায়, ব্যাংক কর্মকর্তা কনক গত ২৪ মার্চ নাটোর সদর হাসপাতালে করোনা পরীক্ষার নমুনা দেন। জ্বীন এক্সপার্টে তার নমুনা পজেটিভ আসে। এরপর থেকে তিনি শহরের কানাইখালি এলাকায় নিজ বাড়িতেই হোম আইসোলেশনে ছিলেন। আজ বুধবার ভোর রাতে তার মৃত্যু হয়।

হাফিজার রহমান জানান, ‘কনকের মৃত্যুর খবর পাওয়ার পর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের ডাক্তার সুকর্ন মৃতের নমুনা সংগ্রহ করেন। এ সময় স্বাস্থ্যবিধি মেনে মৃতের দাফন সম্পন্ন করার পরামর্শ দেন। গত ২৪ মার্চ তার করোনা শনাক্ত হলে তিনি হোম কোয়ারেন্টাইনে থাকেন।’

নাটোর সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম জানান, ‘স্বাস্থ্যবিধি মেনে তার দাফন সম্পন্ন হয়েছে। গত ৫ দিনের ব্যবধানে নাটোর শহরে করোনায় ২ জনের মৃত্যু হলো।’

এর আগে গত ২৭ মার্চ শহরের লালবাজার এলাকায় নর্থ হেরাল্ড ইংলিশ মিডিয়াম স্কুলের অধ্যক্ষ শাহিনা নাজনীন মিতা করোনায় আক্রান্ত হয়ে মারা যান। 
এআই/এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি