ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ, কুপিয়ে যুবক হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৩, ৮ এপ্রিল ২০২১

নারায়ণগঞ্জের বন্দরের মদনপুর এলাকায় আধিপত্য বিস্তার ও ড্রেজার ব্যবসাকে কেন্দ্র করে জুয়েল নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। দু’পক্ষের সংঘর্ষের মাঝে প্রতিপক্ষের লোকজনরা এই হত্যার ঘটনা ঘটায়। এসময় আহত হয়েছে আরও ১০ জন। 

বুধবার (৭ এপ্রিল) রাত ১১টায় উপজেলার সাইরাগার্ডেন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জুয়েল আন্দিরপাড় এলাকার আনোয়ার হোসেনের ছেলে। 

এলাকাবাসী জানায়, দীর্ঘদিন যাবত এলাকায় আধিপত্য বিস্তার ও দুটি ড্রেজারের লাইন স্থাপন নিয়ে আলিম ও জুয়েলের পিতার মধ্যে বিরোধ চলে আসছিল। রাতে আলিমসহ তার লোকজন জুয়েলকে মারধর করার পর দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে তার বাম হাত বিচ্ছিন্ন করে দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

খবর পেয়ে অপর গ্রুপের লোকজন এসে দেশীয় অস্ত্র ও পিস্তল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় গুলিবিদ্ধ একজনসহ উভয়পক্ষের ১০ জন আহত হয়।

নারায়ণগঞ্জ-খ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন জানান, পূর্ব শত্রুতার জের ধরে জুয়েলকে হত্যা করা হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। হত্যার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি