ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

প্রেমের ঘটনাকে কেন্দ্র করে বাড়িঘর-মন্দির ভাঙচুর, আহত ৮

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৭, ১৪ এপ্রিল ২০২১

সাতক্ষীরার শ্যামনগরে প্রেমের একটি ঘটনাকে কেন্দ্র করে হিন্দুদের বাড়িঘর ও মন্দির ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৮ জন নারী-পুরুষ আহত হয়ে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

মঙ্গলবার (১৩ এপ্রিল) রাতে মুন্সিগঞ্জ ইউনিয়নের ফুলতলায় এই ঘটনাটি ঘটে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হুদা জানান, স্থানীয় একটি হিন্দু মেয়ের সাথে আরেক পাড়ার যুবকের তুচ্ছ প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দুদের বাড়িঘর ও মন্দিরে ভাংচুরের ঘটনা ঘটেছে। ঘটনার সাথে সাথে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। যারা ঘটিয়েছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ইতিমধ্যে এএসপি (কালিগঞ্জ সার্কেল) এস এম মোহাইমিনুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়ার তাগিদ দিয়েছেন।

সাতক্ষীরা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ডালিম কুমার ঘরামী জানান, স্থানীয় এক কিশোরীর সাথে প্রেমের ঘটনাকে কেন্দ্র করে মুন্সিগঞ্জ গ্যারেজ ও ঈশ্বরীপুরের একদল দূর্বৃত্ত ফুলতলা গ্রামের সুভাষ বাউলিয়া ও নগেন্দ্রনাথের বাড়ি ভেঙ্গে তছনছ করে দেয়।

জানা যায়, মঙ্গলবার রাত পৌনে আটটার দিকে রড ও লাঠিসোঠা নিয়ে শতাধিক হামলাকারী অতর্কিতে হামলা চালায়। স্থানীয়রা বাঁধা দেয়ার চেষ্টা করলেও বৃষ্টির মতো নিক্ষিপ্ত ইটপাটকেলে কাছে কার্যত এলাকার মানুষ অসহায় হয়ে পড়ে। এই হামলায় আহত নগেন্দ্র বাউলিয়া (৬০), সুভাষ বাউলিয়া (৪২), গোবিন্দ বাউলিয়া (৪০), যতীন বাউলিয়া (৩৮), মিলন বাউলিয়া (২০), নিত্যানন্দ (১৮), মমতা বাউলিয়া (২৫) ও তপন বাউলিয়া (৪৮)। 

তাদেরকে চিকিৎসার জন্য শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি