ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

মামুনুল হক ঘটনায় ওয়ার্ড কাউন্সিলর ফারুক আহমেদ গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১০:০৬, ১৮ এপ্রিল ২০২১

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রিসোর্টে মামুনুল হক অবরুদ্ধের পর হেফাজতের সহিংসতা ভাংচুর অগ্নিসংযোগের মামলায় সোনারগাঁও পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর ফারুক আহমেদ তপনকে গ্রেফতার করেছে পুলিশ। 

শনিবার (১৭ এপ্রিল) রাত সাড়ে এগারোটায় পৌরসভার ভবনাথপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) খন্দকার তবিদুর রহমান তাকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

খন্দকার তবিদুর রহমান জানান, মামুনুল হক নারীসহ অবরুদ্ধের পর হেফাজতের সহিংসতা, ভাংচুর, অগ্নিসংযোগের মামলায় আজ রাত সাড়ে এগারোটায় সোনারগাঁও পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর ফারুক আহমেদ তপনকে তার নিজ বাড়ি ভবনাথপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। ফারুক আহমেদ তপন সোনারগাঁও উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমানে জাতীয় পার্টির রাজনীতির সাথে সম্পৃক্ত।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রয়েল রিসোর্টে হেফাজতের যুগ্ন মহাসচিব মামুনুল হক এক নারীসহ অবরুদ্ধ হয়। এ ঘটনায় তার সমর্থকরা রয়েল রিসোর্টে হামলা, আওয়ামী লীগ অফিস ও ঘরবাড়ি ভাঙচুর ও মহাসড়কে অগ্নিসংযোগসহ সহিংসতা চালায়। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে ২টি ও ক্ষতিগ্রস্তরা বাদি হয়ে ৫টি মামলা দায়ের করে। 

এ মামলা ৪৪৬ জনের নাম উল্লেখ করে ১৮০০ জনকে আসামী করা হয়েছে। এ পর্যন্ত এই ৭ মামলায় পুলিশ ৬৩ জনকে গ্রেফতার করেছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি