ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

পাবনায় যুবলীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

পাবনা প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০৭, ২৫ এপ্রিল ২০২১

দেশব্যাপী করোনাকালীন লক ডাউনের কারণে দিনমজুর ও খেটে খাওয়া মানুষ কর্মহীন হয়ে পরেছে। জেলা যুবলীগ কর্মহীন পরিবারের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। পৌর এলাকার দুস্থ অসহায় এক হাজার পরিবারের সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে যুবলীগের নেতাকর্মীরা। 

রোববার সকাল ১১টার দিকে শহরের জেলা স্কুল মাঠে স্বাস্থ্য বিধি অনুসরণ করে সামাজিক দূরত্ব বজায়ে রেখে আনুষ্ঠানিকভাবে এই খাদ্য সামগ্রী কর্মহীনদের হাতে তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন,পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি, যুগ্ন আহবায়ক সাবেক ছাত্রনেতা শিবলী সাদিক, পাবনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা প্রবীন সাংবাদিক আব্দুল মতীন খান, জেলা মটর মালিক গ্রুপের সাধারণ সম্পাক আবুল এহসান রিয়ন, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শেখ শাকিরুল ইসলাম রনি, সদস্য ফাহিমুল কবির খান শান্তসহ জেলা যুবলীগ, পৌর যুবলীগ ও ওয়ার্ড যুবলীগের সকল নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সরকারিভাবে লকডাউন এর জন্য কর্মহীন অসহায় পরিবারে মাঝে ত্রাণ কার্যক্রম ইতমধ্যে শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় কেন্দ্রীয় যুবলীগের নির্দেশনায় জেলা পর্যায়ের করোনাকালীন লকডাউন এর জন্য কর্মহীন অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের নির্দেশনা প্রদান করেছেন। 

গত বছরের ন্যায় এবারও পৌর এলাকার ১৫টি ওয়ার্ড ও ১০টি ইউনিয়নে কর্মহীনদের তালিকা করে ঈদের আগের দিন পর্যন্ত এই খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানান। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি