ঢাকা, সোমবার   ২৫ অক্টোবর ২০২১, || কার্তিক ১০ ১৪২৮

মৌলভীবাজারে চা শ্রমিককে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ২

একুশে টেলিভিশনমৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৩:২৬, ২৮ এপ্রিল ২০২১

মৌলভীবাজারের কমলগঞ্জের ইসলামপুর ইউনিয়নের সীমান্তবর্তী চাম্পারায় এক চা শ্রমিক সুমন গোয়ালা (৩২)কে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বুধবার সকালে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। 

মঙ্গলবার (২৭ এপ্রিল) এই হত্যার ঘটনা ঘটে। নিহত সুমন গোয়ালা চাম্পরার বাগানের বড় লাইনের চা শ্রমিক সাধু গোয়ালার ছেলে।
 
কমলগঞ্জ থানা অফিসার ইনচার্জ (তদন্ত) সুহেল রানা জানান, গত সোমবার কমলগঞ্জের ইসলামপুর ইউনিয়নের চাম্পারায় চা বাগানের সুমন গোয়ালার সাথে আম পাড়া নিয়ে তার চাচা মনোহর গোয়ালা ও তার ছেলেদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনায় সুমন গোয়ালা মঙ্গলবার চা বাগান অফিসে গিয়ে বিচারপ্রার্থী হয়। এতে ক্ষিপ্ত হয়ে মনোহর গোয়ালা এবং তার দুই ছেলে বিশ্বজিৎ গোয়ালা ও সঞ্চিত গোয়ালা দা দিয়ে উপর্যুপরি কুপিয়ে সুমন গোয়ালাকে জখম করে। 

এ সময় স্বজনরা খবর পেয়ে তাকে হাসপাতালে নেয়ার প্রস্তুতি নেয়ার সময়ই সে মারা যায়। পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে কমলগঞ্জ থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। 

ইসলামপুর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান জানান, পূর্ব বিরোধের জের ধরে পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে পারিবারিক বিরোধ ছিল।

কমলগঞ্জ থানা অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান জানান, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। বুধবার অভিযান পরিচালনা করে হবিগঞ্জের মাধবপুর নোয়াপাড়া চা বাগান থেকে আসামী সঞ্জিত গোয়ালা ও বিশ্বজিৎ গোয়ালাকে আটক করা হয়।
এএইচ/ এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি