ঢাকা, রবিবার   ০১ আগস্ট ২০২১, || শ্রাবণ ১৭ ১৪২৮

প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগার

নারায়ণগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ২২:০৫, ২৮ এপ্রিল ২০২১

নারায়ণগঞ্জের ফতুল্লায় ১৫ বছর বয়সী এক মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবককে কারাগারে পাঠিয়েছে আদালত। যুবকের নাম রাসেল। এর আগে ওই কিশোরী আদালতে ঘটনার বর্ণনায় জানান তিনি অন্তঃসত্ত্বা।

বুধবার বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পুলিশ ওই যুবককে হাজির করে শুনানি শেষে বিচারক কাউসার আলম এ আদেশ দেন। 

আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, মানসিক প্রতিবন্ধী কিশোরী অন্তঃসত্ত্বা তা আদালতকে জানিয়েছেন। তার বাবার দায়ের করা নারী ও শিশু নির্যাতন আইনের (ধষর্ণ) মামলায় গ্রেপ্তারকৃত আসামী রাসেলকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। তাকে মঙ্গলবার রাতে ফতুল্লার তুষারধারা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্ত রাসেল (২৭) ঢাকার ওয়ারী থানার ধোলাইখাল এলাকার আবুল হোসেনের পুত্র ও ফতুল্লা তুষারধারা আবাসিক এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতো। 

মামলার বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা ওসি রকিবুজ্জামান জানান, প্রতিবন্ধী কিশোরীর পিতা একজন রং মিস্ত্রী ও তার মা স্থানীয় একটি হোমিও ফার্মেসীতে কাজ করেন। তারা প্রতিদিন সকালে কাজ যায় তাই তাদের মেয়েটি বাসায় একাই থাকতো।  

গত ৪ মার্চ বেলা ১১ টার দিকে প্রতিবন্ধী কিশোরীর বাড়ির পাশের একটি পুকুরে মাছ ধরতে যায় অভিযুক্ত রাসেল। ওই সময় কৌশলে ওই কিশোরীর ঘরে ঢুকে যায়। পরে এক পর্যায়ে তাকে ধর্ষণ করে। এ ঘটনা কাউকে না জানাতে হত্যার হুমকি দেয়। এরপর চলতি মাসের ২৫ এপ্রিল দুপুরে আবার ধর্ষণ করে। মঙ্গলবার সকালে ওই কিশোরী অসুস্থ হয়ে যায়। পরে তার স্বজনরা তাকে মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইউনিষ্টিউট হাসপাতালে নিয়ে যায়। সেখানে কয়েকটি পরিক্ষা করার পর চিকিৎসক জানায় মেয়েটি গর্ভবতী। পরে ওই কিশোরী তার স্বজনদের ঘটনা জানায়। বিকেলে ফতুল্লা মডেল থানায় প্রতিবন্ধী কিশোরীর বাবা বাদী হয়ে মামলা করেন। রাতে অভিযুক্ত রাসেলকে গ্রেপ্তার করা হয়।
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি