ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বরগুনায় সুবিধাভোগীদের হাতে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৭, ২৯ এপ্রিল ২০২১

বরগুনায় করোনাভাইরাসে ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। কর্মহীন পরিবহন শ্রমিক, বীর মুক্তিযোদ্ধাদের পরিবার এবং পিছিয়ে পরা তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর হাতে উপহার সামগ্রী তুলে দেন জেলা প্রশাসক হাবিবুর রহমান।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকেলে সার্কিট হাউজ প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে ৩৮৬ জন সুবিধাভোগীদের হাতে এই সহায়তা তুলে দেয়া হয়। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেলসহ অন্যান্য খাদ্য সামগ্রী। 

এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক, অতিরিক্ত জেলা প্রশাসক আশ্রাফুল ইসলাম, বরগুনা পৌরসভার মেয়র কামরুল আহসান মহারাজ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ জাহাঙ্গীর কবীর ও বরগুনা সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুমা আক্তারসহ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ।

উপহার সামগ্রী বিতরণের আগে জেলা প্রশাসক হাবিবুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই সহায়তা প্রদান করা হয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশনা একজন মানুষও যেন নিরন্ন না থাকেন। তাই বরগুনা জেলা সদরসহ সকল উপজেলায় মহামারি কালে ক্ষতিগ্রস্ত কর্মহীন হয়ে পরা মানুষের মধ্যে এই সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান তিনি।
এএইচ/ এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি