ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সিংড়ায় ট্রাক চাপায় কৃষক নিহত

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৪:২৫, ৫ মে ২০২১

নাটোরের সিংড়ায় একটি ট্রাক মোটরসাইকেল চাপা দিলে আরোহী নায়েব আলী (৫২) নামের এক কৃষক নিহত হয়েছেন। এসময় অপর দুই আরোহী আহত হন। 

মঙ্গলবার (৪ মে) রাতে উপজেলার ইটালী ইউনিয়নের ভাঙা ব্রীজের নিকট এই দুর্ঘটনা ঘটে। নিহত কৃষক দেওয়াগাছা গ্রামের মৃত আফাজ উদ্দিন ওরফে লাদু মোল্লার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ইটালী বাজারের কাছে একটি মাদ্রাসার পাশে দু’দিন আগে একটি ট্রাক উল্টে যায়। মঙ্গলবার রাতে দুর্ঘটনাকবলিত ওই ট্রাকটিকে অপর একটি ট্রাক রশি দিয়ে টেনে নিয়ে যাওয়ার সময় ইটালী ভাঙা ব্রীজের কাছে রশি ছিড়ে মোটরসাইকেল আরোহী কৃষক নায়েব আলীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম জানান, খোকন মির্জা নামে এক ঠিকাদার ওই সড়ক উন্নয়নের কাজ পায়। সড়কটিতে দীর্ঘদিন থেকে কাজ না হওয়ায় ছোটখাট ঘটনা ঘটে আসছে। মঙ্গলবার একজনের প্রাণহানির মধ্যে দিয়ে বড় ধরনের ঘটনা ঘটলো। এজন্য তিনি ঠিকাদার প্রতিষ্ঠানকে দোষারোপ করেন।

সিংড়া থানার ওসি নুর-এ-আলম সিদ্দিকী বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। বুধবার সকালে ময়না তদন্তের জন্য লাশ নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি