ঢাকা, রবিবার   ০১ আগস্ট ২০২১, || শ্রাবণ ১৭ ১৪২৮

সিংড়ায় কলেজ ছাত্রীর লাশ উদ্ধার

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৭, ৫ মে ২০২১

নাটোরের সিংড়ায় শয়ন কক্ষ থেকে মোছা. নুসরাত জাহান তৃপ্তি (২১) নামে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় জনগণের হাতে অবরুদ্ধ নিহতের পিতা-মাতাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বুধবার (৫ মে) দুপুরে উপজেলার ১০নং চৌগ্রাম ইউনিয়নের ছোট চৌগ্রাম থেকে লাশ উদ্ধার করা হয়। পুলিশ লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 

নিহত মোছা. নুসরাত জাহান তৃপ্তি ছোট চৌগ্রামের গ্রাম্য ডাক্তার মো. আউলাদ হোসেন তাঁরা’র মেয়ে এবং সিংড়া গোল-ই-আফরোজ সরকারি অনার্স কলেজের এইচএসসির সদ্য আটোপাসকৃত শিক্ষার্থী।
 
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী জানান, বুধবার উপজেলার ছোট চৌগ্রামে কলেজ শিক্ষার্থী মোছা. নুসরাত জাহান তৃপ্তির নিহতের খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। এসময় জনগণের হাতে অবরুদ্ধ তার পিতা-মাতাকে উদ্ধার করে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

তবে এটি হত্যা না আত্মহত্যা প্রাথমিকভাবে কোন কিছু বলা সম্ভব হচ্ছে না। লাশের ময়না তদন্ত সাপেক্ষে পরবর্তীতে যথাযথ ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

এদিকে নিহত শিক্ষার্থীর মা মোছা. সেলিনা পারভীন মেয়ের শোকে কাতর হয়ে পড়েছেন। 

সিংড়া গোল-ই-আফরোজ সরকারি অনার্স কলেজের ভিপি মো. সজিব ইসলাম জুয়েল বলেন, নিহত শিক্ষার্থী কলেজ ছাত্রলীগের একজন সমর্থক ছিলেন। তার মৃত্যুতে শিক্ষার্থীরা গভীর ভাবে শোকাহত।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি