ঢাকা, বৃহস্পতিবার   ২৯ জুলাই ২০২১, || শ্রাবণ ১৩ ১৪২৮

বাউফলে ডায়রিয়ায় আরও ২ জনের মৃত্যু

বাউফল প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৪২, ৫ মে ২০২১

বাউফলে ডায়রিয়ায় হাসিনা বেগম (৩০) ও আবদুল্লাহ (৪) নামে আরও ২ জনের মৃত্যু হয়েছে। বুধবার (৫ মে) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। হাসিনা বেগম উপজেলার দ্বিপাশা গ্রামের নয়া মাতবরের মেয়ে ও আবদুল্লাহ খেজুর বাড়িয়া গ্রামের খলিলুর রহমান মুন্সীর ছেলে।

জানা গেছে, সকাল সাড়ে ৭টায় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর ৮টার সময় মারা যান হাসিনা। রেজিস্ট্রার অনুযায়ি ডা. অমিত কুমার ভর্তি করেন তাকে। কলেরা স্যালাইন দেয়ার ৫-৭ মিনিট পরে মৃত ঘোষণা করা হয় তাকে। ইনচার্জ নার্স অর্পণা ও নার্স নুরুন্নাহার নামে ২ জন এসময় দায়িত্বে ছিলেন। তবে স্যালাইন বন্ধ করে দেয়ার ৮-১০ মিনিট পরে হালিমা বেগম নামে অপর একজন নার্স এসে নাড়াচড়া করতে দেখে ইনচার্জ অর্পণাকে অবহিত করেন। পরে ডাক্তার অমিত কুমারকে ফোন করা হলে হাসিনার ইসিসি করতে বলেন তিনি। ২০-২৫ মিনিট পরে ইসিসিসি করা হয় তার। চিকিৎসকের দায়িত্বে অবহেলার কারণে হাসিনার মৃত্যু হয়েছে অভিযোগ তার স্বজনদের।

উল্লেখ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ পর্যন্ত ডায়রিয়ায় মোট ৫ জনের মৃত্যু হলেও বেসরকারী হিসাব অনুযায়ি এই সংখ্যা হবে দ্বিগুণ। গত দেড় মাসে এখানে প্রায় সহস্রাধিক ব্যক্তিকে চিকিৎসা দেয়া হয়।
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি