ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বখাটেদের হামলায় কলেজ শিক্ষক রক্তাক্ত 

মুন্সিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১০:১৬, ১৯ মে ২০২১

মুন্সিগঞ্জ কলেজের প্রভাষক মো: আবুল হাসান রোমানের উপর হামলা করে প্রাণনাশের চেষ্টা চালিয়েছে বখাটে যুবকরা। এতে তিনি গুরুতর জখম হন। পরে তাকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল চিকিৎসা দেয়া হয়েছে। 

মঙ্গলবার সন্ধ্যায় কলেজ থেকে বাড়ি ফেরার পথে শহরের কাটাখালী এলাকায় স্থানীয় বখাটেরা অতর্কিত হামলা চালিয়ে তাকে আহত করে। 

জানা যায়, মুন্সিগঞ্জ কলেজে স্থানীয় বখাটেদের উৎপাত বেড়ে গেলে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন হস্তক্ষেপ করলে বখাটেরা ক্ষিপ্ত হয়। এই ঘটনায় প্রভাষক আবুল হাসান রোমানের বাড়ি যাওয়ার সময় তার উপর হামলা করে প্রাণনাশের চেষ্টা চালায় বখাটেরা।

প্রভাষক আবুল হাসান বলেন, শত শত ছেলেমেয়েকে স্নেহ, শাসন, মোটিভেশন দিয়ে শিক্ষিত এবং ভাল মানুষ হিসেবে গড়ে উঠতে প্রাণান্ত চেষ্টা করছি। অকারণে এভাবে রক্তাক্ত হবো সেটা ভাবনার বাইরে ছিল। আমি লজ্জিত, চোখের সামনে এ সমাজ বখাটেদের দখলে চলে যাচ্ছে। শিক্ষক হয়ে বখাটেদের হাতে এভাবে রক্তাক্ত হতে হয়েছে তাতে আমি লজ্জিত।

এ ঘটনায় নিন্দা জানিয়েছেন মুন্সিগঞ্জের শিক্ষক, সাংস্কৃতিক কর্মি ও সুশীল সমাজের নেতৃবৃন্দ। এই হামলার ঘটনায় মুন্সিগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি