ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত চার, আহত পাঁচ

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৬, ১৯ মে ২০২১

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরের পাকুল্যায় রাস্তায় বিকল হওয়া কাভার্ডভ্যানের পেছনে মাইক্রোবাসের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। এছাড়া আশেকপুর বাইপাস এলাকায় দুই সিএনজির সংঘর্ষে একজন নিহত হয়েছে। এতে আহত হয়েছেন পাঁচজন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ও মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

বুধবার (১৯ মে) সকালে উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা সদরের সাং নুরপুর গ্রামের গনি মিয়ার ছেলে মাইক্রোবাস চালক হাসান মিয়া (২৮), জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার পিআরই গ্রামের ইমদাদুল হকের ছেলে গোলাম মওলা শামীম (২৮) ও ব্রাহ্মণবাড়িয়ার তুলাবাড়ি গ্রামের সালাম মিয়ার ছেলে ইমন মিয়া (২৫)। নিহত গোলাম মওলার স্ত্রী মীম আক্তার (২৫) কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ জানায়, মঙ্গলবার দিবাগত রাতে পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় ঢাকাগামী একটি কাভার্ডভ্যান বিকল হয়ে পড়ে। বুধবার ভোরে ঢাকাগামী একটি মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ওই কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের চালকসহ ঘটনাস্থলেই তিনজন মারা যান। আহত অবস্থায় একজনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

গোড়াই হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আদম আলী জানান, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি মহাসড়কের ওপর থেকে সরিয়ে নেয়া হয়েছে। নিহতদের পরিচয় নিশ্চিত হওয়ার পর মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। 

অপরদিকে, সদর উপজেলার আশেকপুর বাইপাস এলাকায় দুই সিএনজির সংঘর্ষে একজন নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে চারজন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি