ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সোনারগাঁয়ে এ্যাম্বুলেন্স-ট্রাক সংঘর্ষ, ২ শিক্ষক নিহত

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১২:৫৬, ২২ মে ২০২১

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এ্যাম্বুলেন্স ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই স্কুল শিক্ষক নিহত হয়েছেন। আহত হয়েছেন এ্যাম্বুলেন্সের রোগীসহ আরও ২ জন।

শনিবার (২২ মে) সকাল ৭টার দিকে উপজেলার নয়াবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতলের মর্গে পাঠানো হয়েছে।

কুমিল্লার তিতাস উপজেলার গোপালপুর এলাকার মৃত জানু মোল্লার ছেলে ও স্থানীয় প্রাইমারি স্কুলের শিক্ষক হুমায়ুন কবির (৪২) এবং একই এলাকার আব্দুস সালামের ছেলে ও স্থানীয় কিন্ডার গার্ডেন স্কুলের শিক্ষক ফারুক হোসেন (৩২) তারা দু’জনই এ্যাম্বুলেন্সের যাত্রী ছিলেন। দুর্ঘটনায় অ্যাম্বুলেন্সটি দুমড়েমুচড়ে রাস্তার ওপর উল্টে গেলে তারা মারা যান।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান জানান, সকাল ৭টার দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক দিয়ে একটি অ্যাম্বুলেন্সযোগে রোগী নিয়ে কুমিল্লার তিতাস এলাকা থেকে রাজধানীর একটি হাসপাতালে যাচ্ছিল। পথে নয়াবাড়ি এলাকার ইউটার্ন থেকে উল্টো পথে মদনপুরের দিকে যাওয়া একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে দুই স্কুল শিক্ষক হুমায়ূন ও ফারুক মারা যান। আহত হয়েছেন আরও দু’জন।

তিনি আরও জানান, দুর্ঘটনায় এ্যাম্বুলেন্সটি দুমড়েমুচড়ে রাস্তার ওপর উল্টে যায়। আহতদেরকে মদনপুর এলাকায় স্থানীয় হাসতালে ভর্তি করা হয়েছে। চালক ট্রাকটি রাস্তায় ফেলে পালিয়েছে। তাদেরকে আটকের চেষ্টা করছে পুলিশ।

এ ঘটনায় থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।
 
এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি