ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

উৎসবে প্রাণ গেল লাল মিয়ার!

মোংলা প্রতিনিধি

প্রকাশিত : ১৮:১২, ২৩ মে ২০২১ | আপডেট: ১৯:৩৪, ২৩ মে ২০২১

মোংলা বন্দরে আসা ‘এম টি সী লিংক উৎসব’ নামে তেলবাহী ট্যাঙ্কারে আগুন লেগে একজনের মৃত্যু হয়েছে। তার নাম মো. লাল মিয়া (৫২)। সে ওই জাহাজের স্টাফ। আগুনে পুড়ে যাওয়া অপরজনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে। তার শরীরে ৯০ শতাংশ আগুনে পোড়া বলে জানায় মোংলা বন্দর কর্তৃপক্ষের প্রধান চিকিৎসক কর্মকর্তা মো. আব্দুল হামিদ। তিনি বলেন, তাকে খুলনা মেডিক্যালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে। 

এর আগে রোববার (২৩ মে) দুপুর শোয়া একটার দিকে মোংলা বন্দরে আসা তেলবাহী ট্যাঙ্কার ‘এম টি সী লিং উৎসবে আগুন লাগলে ইঞ্জিন রুমে থাকা মো. ইয়াছিন (৫০) ও মো. লাল মিয়া (৫২) অগ্নিদগ্ধ হন। এরপরই ফায়ার সার্ভিসের সহায়তায় বন্দরের 'সুন্দরবন' নামে একটি ট্যাগ বোট দিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালানো হয়। মোংলা বন্দর কর্তৃপক্ষের হারবার মাষ্টার শেখ ফখর উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন। 

তিনি বলেন, বন্দরের নিজস্ব সার্ভিস জেটিতে নোঙ্গর করার মূহুর্তেই তেলের ট্যাঙ্ক এমটি সি লিং উৎসবে আগুন ধরে যায়। এসময় ইঞ্জিন রুমে থাকা দুই নাবিক মো. ইয়াছিন (৫০) ও মো. লাল মিয়া (৫২) অগ্নিদগ্ধ হলে তাদেরকে বন্দর কর্তৃপক্ষের হাসপাতালে ভর্তি করা হয়। 

তবে তাদের অবস্থা অবনতি হলে এদিন দুপুর পৌনে ২টায় খুলনা মেডিক্যাল হাসপাতালের বার্ণ ইউনিটে পাঠানো হয় বলে জানান, বন্দর কর্তৃপক্ষের হাসপাতালের প্রধান চিকিৎসক মো. আব্দুল হামিদ। 

এ দিকে খুলনা মেডিক্যালের কাছাকাছির পৌঁছানোর সময়ই মো. লাল মিয়ার (৫২) মৃত্যু হয় বলে জানা গেছে। অপরজন মো. ইয়াছিন (৫০) বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন। 

তেলের ট্যাঙ্কার ‘এম টি সী লিং উৎসব’জাহাজের মালিক ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিষ্টার ফজলে নুর তাপস বলে জানা গেছে। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি