ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

আশুগঞ্জে ১৭ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ২১:৩৮, ২৪ মে ২০২১ | আপডেট: ২১:৪০, ২৪ মে ২০২১

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ২৪ লিটার চোলাই মদসহ ১৭ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা।

গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে র‌্যাব ভৈরব ক্যাম্পের ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ও সহকারি পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলীর নেতৃত্বে আশুগঞ্জ উপজেলার রেলগেইট হরিজন কলোনীতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, আবুল কাশেম-(৪০), গোলাপ মিয়া-(৭০), মো. আলম-(২৭), সুমন বাবু-(২১), আল-আমিন আল হাবিব-(১৯), সোহরাব-(১৯), মো. মোফাসেল-(১৯), মো. সাইদুল হক-(১৯), শাকিল-(১৯), মো. ফরহাদ মিয়া-(২৮), মো. বরজু মিয়া-(৫০), মো. আজাহার মোল্লা-(২৭), হারুন মিয়া-(৪৫), রুবেল-(২২), রতন কর্মকার-(৪৫), মো. আ. রাজ্জাক-(৩৮) ও আনার মিয়া-(৩৬)।

গ্রেপ্তারকৃতদের মধ্যে অধিকাংশই আশুগঞ্জ উপজেলার বিভিন্ন চাতালকলের শ্রমিক। তবে গ্রেপ্তারকৃতদের মধ্যে হবিগঞ্জ ও নরসিংদী জেলার বিভিন্ন উপজেলার কয়েকজন রয়েছেন। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ২৪ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

সোমবার বিকেলে ভৈরব র‌্যাব কার্যালয় থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে আশুগঞ্জ রেলগেইট সুইপার কলোনী থেকে চোলাই মদ কিনে বিভিন্ন স্থানে বিক্রি করতেন। এ ঘটনায় আশুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি