ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জে ছেলে নিহত, মা পলাতক

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫৪, ৩১ মে ২০২১

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিলের আঘাতে নাজমুল সাকিব নাবিল (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন নিহতের মা।

রোববার (৩০ মে) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে রাত ৮টার দিকে সিদ্ধিরগঞ্জের পাইনাদী নতুন মহল্লা এলাকার বাড়ি থেকে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মশিউর রহমান জানান, নিহতের বাবা ছগির আহমেদ ইসলামী ব্যাংক নারায়ণগঞ্জ শাখায় কর্মরত। তিনি রোববার সকাল ৮টায় ব্যাংকে তার কর্মস্থলে যান। রাত ৮টায় বাসায় ফিরে ঘর তালাবদ্ধ দেখতে পান। তার কাছে থাকা দ্বিতীয় চাবি দিয়ে তালা খুলে দেখেন রক্তাক্ত অবস্থায় তার ছেলে নাবিল আর্তনাদ করছে। 

তার বুকে, পেটে ও মাথায় শিলের আঘাতের চিহ্ন রয়েছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড প্রো-অ্যাকটিভ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে রাত সাড়ে ৩টার দিকে নাবিল মারা যায়। 

ঘটনার পর থেকে নিহতের মা নাছরিন বেগম (৪৫) পলাতক।

ওসি আরও বলেন, নিহতের মা মানসিক ভারসাম্যহীন। মাঝে মাঝে তার স্মৃতিশক্তি লোপ পায়। ধারণা করা হচ্ছে, তিনি ছেলেকে শিল দিয়ে আঘাত করে কোথাও চলে গেছেন। তার ফোন বন্ধ, পুলিশ ঘটনার তদন্ত করছে এবং তাকে আটকের চেষ্টা করছে। 

নিহতের বাড়ি থেকে শিলটি উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য হাস্পাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

নিহতের বাবা ছগির আহমেদের গ্রামের সোনারগাঁয়ের পৈতারগাঁও এলাকায়। সিদ্ধিরগঞ্জে পাইনাদী নতুন মহল্লায় বাড়ি কিনে স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করছিলেন।

তিনি জানান, চলতি বছর ৯ জানুয়ারি নাবিলকে আত্মীয়ের মধ্যে বিয়ে করান। ঈদের ৩ দিন পর নাবিলের স্ত্রী ইমা (১৮) বাপের বাড়ি বেড়াতে যায়। খবর পেয়ে সে আজ সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে এসেছে। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি