ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ০৯:০৩, ১ জুন ২০২১ | আপডেট: ১০:৩০, ১ জুন ২০২১

গাজীপুরের টঙ্গীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক কারবারি নিহত হয়েছে। সোমবার রাত সাড়ে ১১টার দিকে টঙ্গী পশ্চিম থানাধীন হাজী মাজার বস্তি এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন, গুলি ও ইয়াবা উদ্ধার করে র‌্যাব।

নিহত মো. রোকন শিকদার টঙ্গীর হাজী মাজার বস্তি এলাকার স্থানীয় বাসিন্দা। র‌্যাবের দাবি, নিহত রোকন অস্ত্রধারী মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে।

র‌্যাব জানায়, গোপন সূত্রে সোমবার রাতে টঙ্গী বাজার হাজী মাজার বস্তি এলাকায় মাদক বেচাকেনার খবর পায় র‌্যাব-১। এরপর র‌্যাবের একটি দল উক্ত এলাকায় অভিযান চালায়। এসময় উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়লে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। গুলি বিনিময়কালে মাদক ব্যবসায়ী রোকন শিকদার নিহত হয়। 

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। পরে নিহতের লাশ গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমেদ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম জানান, রোকন শিকদারের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকের একাধিক মামলা রয়েছে।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি