ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

প্রতিপক্ষকে ফাঁসাতে ভ্যানচালক সালাম শেখকে হত্যা

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৩, ১ জুন ২০২১

মাদারীপুরের রাজৈরে জোড়া খুনের ঘটনায় প্রতিপক্ষকে ফাঁসাতে ভ্যানচালক সালাম শেখকে হত্যা করা হয়েছে। প্রেস ব্রিফিং এ তথ্য জানান জেলার পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল। ইতিমধ্যে এ হত্যাকাণ্ডের সাথে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। 

এই পুলিশ সুপার জানান, ২০২০ সালের ১০ জানুয়ারি রাজৈরে স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জুলফিকার খালাসি ও বাবুল মুন্সিকে হত্যা করা হয়। এই জোড়া খুনের মামলায় ৮৬ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেয় সিআইডি। এই জোড়া খুনের মামলায় বাদীপক্ষের সাথে আপোষ করতে না পারায় গত ২৩ মে নিজেদের দলেরই সালাম শেখকে হত্যা করা হয়।

এ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে সেরজন মুন্সিকে গ্রেফতার করে রাজৈর থানা পুলিশ। সে ১৬৪ ধারায় ম্যাজিষ্ট্রেটের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। পরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়। 

সেরজন মুন্সির দেয়া তথ্য ও পুলিশের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এ হত্যাকাণ্ডে জড়িত আরেক আসামী রিপন মুন্সিকে গ্রেফতার করা হয়। এর আগে মামলার এজাহারে উল্লেখিত ৩৭নং আসামী ছরোয়ার খালাসীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে রাজৈর থানা পুলিশ। 

গ্রেফতারকৃত আসামীদের জবানবন্দি ও স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে ভ্যানচালক সালাম শেখের হত্যাকাণ্ডে জড়িত অন্য আসামীদের শনাক্ত করা হয়েছে। আসামীদের দ্রুত গ্রেফতারের কথা বললেন পুলিশ সুপার গোলাম মোস্তফা।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি