ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নিখোঁজের একদিন পর মাদ্রাসা শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি 

প্রকাশিত : ১৪:৫২, ২ জুন ২০২১

বাগেহাটের মোরেলগঞ্জে অজু করতে গিয়ে নিখোঁজের একদিন পরে মাদ্রাসা শিক্ষার্থী সাকিব মোল্লার (১৬) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা। 

বুধবার (২ জুন) বেলা ১১টার দিকে মোরেলগঞ্জ উপজেলার ছাফরাখালি খাল থেকে ভাসমান অবস্থায় সাকিবের মরদেহ উদ্ধার করা হয়। 

এর আগে গতকাল মঙ্গলবার ভোরে ফজরের নামাজের জন্য অজু করতে গিয়ে হরতকীতলা খালে পরে যায় সাকিব মোল্লা। তারপর থেকে সে নিখোঁজ ছিল। নিহত সাকিব মোল্লা মোরেলগঞ্জ উপজেলার জামিরতলা গ্রামের দিনমজুর মান্নান মোল্লার ছেলে। সে হরতকীতলা এলাকার মৃধা বাড়ি জামে মসজিদ সংলগ্ন হেফজখানার ছাত্র। 

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মোরেলগঞ্জ ষ্টেশন কর্মকর্তা সঞ্জয় কুমার দেবনাথ বলেন, নিখোঁজের খবর পেয়ে আমরা মঙ্গলবার থেকে সাকিবকে উদ্ধারের চেষ্টা করছিলাম। বুধবার বেলা ১১টার ঘটনাস্থল থেকে ১২ কিলোমিটার দূরে মোরেলগঞ্জ উপজেলার ছাফরাখালি খাল থেকে সাকিবের মরদেহ উদ্ধার করা হয়। 

তিনি আরও জানান, খালের পানিতে ডুবে মারা যাওয়ার পর, স্রোতে ছাফরাখালি এলাকায় ভেসে যায়। আমরা মরদেহ উদ্ধার পুলিশের কাছে হস্তান্তর করেছি। 

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, আমরা মাদ্রাসা শিক্ষার্থী সাকিবের মরদেহ পেয়েছি। সাকিবের বাবা থানায় এসেছে। তার সাথে আলোচনা করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি