ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

চালক জাহিদুল হত্যা, তিন মাস পর গ্রেপ্তার ২

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৩, ৩ জুন ২০২১

গাজীপুরের টঙ্গীতে প্রাইভেটকার চালক জাহিদুল ইসলাম হত্যাকাণ্ডের ৩ মাস পর এই ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ছিনতাইয়ের উদ্দেশ্যে ছুড়িকাঘাতে হত্যা করা হয় বলে স্বীকার করেছে গ্রেফতারকারীরা। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৩ জুন) দুপুরে গাজীপুর মেট্টোপলিটন পুলিশের উপ-কমিশনার মোহাম্মদ জাকির হাসান এক প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেন।

বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জাহিদুল ইসলাম হত্যাকাণ্ডে জড়িত রাব্বি হোসেন ও শিপন হোসেনকে গ্রেফতার করা হয়েছে। 

গত ১ মার্চ রাতে জিএমপি গাছাথানাধীন মালেকের বাড়ী এলাকার এমাজিং ফ্যাশন কারখানার প্রাইভেটকার চালক জাহিদুল ইসলাম ঢাকায় কয়েকজন কর্মকর্তাকে নামিয়ে বাসায় ফিরছিলেন। পথিমধ্যে প্রাইভেটকার থামিয়ে সড়কের সামনে প্রাকৃতিক ডাকের সাড়া দিতে যায়। এসময় ৩/৪ জনের একটি ছিনতাইকারী দল তাকে এলোপাথারী ছুড়িকাঘাত করতে থাকে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা দ্রুত পালিয়ে যায়। 

পুলিশ জাহিদুল ইসলামকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এঘটনায় জিএমপি টঙ্গী পশ্চিম থানায় মামলা দায়ের করে পুলিশ। 

মামলার প্রেক্ষিতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দু’জনকে গ্রেফতার করা হয়। ছিনতাইয়ের উদ্দেশ্যে তারা জাহিদুলকে ছুড়িকাঘাত করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি