ঢাকা, শুক্রবার   ০৩ ডিসেম্বর ২০২১, || অগ্রাহায়ণ ১৯ ১৪২৮

চুয়াডাঙ্গা জেলা কারাগারে কয়েদির মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি: 

প্রকাশিত : ১৮:১৬, ১২ জুন ২০২১

চুয়াডাঙ্গা জেলা কারাগারে রবিউল ইসলাম নামের এক সাজাপ্রাপ্ত কয়েদির মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার মাথার বাম পাশে একটি আঘাতের চিহ্ন রয়েছে। তবে জেল কর্তৃপক্ষ বলছে কারাগারের বাথরুমের ভেতরে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়ে মারা গেছেন তিনি। মৃত রবিউল ইসলাম (৪৫) চুয়াডাঙ্গা পৌর এলাকার সিঅ্যান্ডবি পাড়ার আনোয়ার হোসেনের ছেলে।

চুয়াডাঙ্গা জেলা কারাগারের জেলার শওকত হোসেন মিয়া জানান, একটি মাদক মামলায় মেহেরপুর থেকে রবিউল ইসলাম নামের এক আসামীর ১ বছরের সাজা হয়। গত ১৫ মে তাকে চুয়াডাঙ্গা জেলা কারাগারে স্থানান্তরিত করা হয়। শনিবার বেলা ১১ টার দিকে জেলাখানার অভ্যন্তরের একটি বাথরুমে পড়ে যায় রবিউল। এতে তার মাথায় আঘাত লাগলে সাথে সাথে সদর হাসপাতালে পাঠানো হয়।

সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহবুবুর রহমান বলেন, মাথায় আঘাতপ্রাপ্ত অবস্থায় রবিউল ইসলাম নামের একজনকে হাসপাতালে আনা হয়। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তির জন্য সবরকম প্রস্তুতি সম্পন্ন করছিলাম। এর কিছুক্ষন পর তিনি মারা যান।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. ফাতেহ আকরাম জানান, তিনি মৃগী রোগে আক্রান্ত থাকায় বাথরুমে পড়ে গেছে বলে জেল কর্তৃপক্ষ জানিয়েছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। 

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি