ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

চট্টগ্রামে কিশোর গ্যাংলিডার ভিখারি অস্ত্রসহ গ্রেফতার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:৪৭, ১৪ জুন ২০২১

চট্টগ্রামের ডবলমুরিং থানার তালিকাভুক্ত সন্ত্রাসী, গ্যাং লিডার ও শীর্ষ মাদক ব্যবসায়ী মো. শাহেদ ওরফে ভিখারিকে (২৫) অস্ত্র, গুলি ও ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ১টি এলজি, ১ রাউন্ড কার্তুজ ও ৫০টি ইয়াবা উদ্ধার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে রোববার (১৩ জুন) সকালে চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ পানওয়ালা পাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

থানা সূত্রে জানা যায়, ভিখারি শাহেদ ডবলমুরিং থানার শীর্ষ মাদক ব্যবসায়ী। কিশোরদের নিয়ে তার একটি গ্যাং রয়েছে। বিভিন্ন স্থান থেকে মাদক এনে আগ্রাবাদ এলাকায় বিক্রির জন্য ১২ থেকে ১৪ জনের একটি দল আছে তার। কেউ তার বিরুদ্ধে বা মাদকের বিরুদ্ধে কথা বললে কিশোর গ্যাং লেলিয়ে দেয়া হতো।

তার দলের প্রত্যেকের বিরুদ্ধেই একাধিক মামলা রয়েছে। সর্বশেষ বেপারিপাড়া এলাকায় মাদক বিরোধী কমিটি করায় কমিটির সদস্যদের ওপর সশস্ত্র নিয়ে হামলা চালায় ভিখারি শাহেদ বাহিনী। এতে ২ জন মারাত্মকভাবে আহত হন।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসিন জানান, শাহেদের শৈশব খুব আর্থিক সঙ্কটের মধ্য দিয়ে যায়। তাই তার বন্ধুরা তাকে ভিখারি নাম দেয়। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৮টি মামলা রয়েছে। ইতোমধ্যে ৫ বার গ্রেফতারও হয়েছে ভিখারি। তার বাহিনী ছিনতাইয়ের সাথেও জড়িত।

তিনি বলেন, ভিখারি ও তার ২ জন পলাতক সহযোগীর বিরুদ্ধে অস্ত্র এবং মাদক আইনে ২টি মামলা রুজু করা হয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি