ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

করোনাকালীন ৩২ লাখ টাকা পেলো মোংলা বন্দরের শ্রমিক কর্মচারীরা 

মোংলা প্রতিনিধি

প্রকাশিত : ২২:০২, ১৪ জুন ২০২১

করোনার মহামারী সংকটে চরম দুর্দিনে জীবন কাটছে মোংলা বন্দরের কর্মরত শ্রমিকরা কর্মচারীদের। এ অবস্থায় মোংলা বন্দরে কর্মরত তিন হাজার শ্রমিক-কর্মচারীদের খাদ্য সহায়তা বাবদ ৩২ লক্ষ টাকা দিয়েছে কর্তৃপক্ষ। 

সোমবার (১৪ জুন) বিকেলে মোংলা বন্দর শ্রমিক কল্যাণ তহবিল থেকে এই টাকা দেন বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ মুসা এই টাকার চেক প্রদান করেন। 

মোংলা বন্দরের বার্থ ও শিপ অপারেটর অ্যাসোসিয়েশনের সভাপতি মো. জাহিদ হোসেন শ্রমিক-কর্মচারীদের পক্ষে এই চেক গ্রহণ করেন। এসময় মোংলা বন্দরের সদস্য (হারবার ও মেরিন) ক্যাপ্টেন এম আবদুল ওয়াদুদ তরফদার, সদস্য (প্রকৌশল ও উন্নয়ন) মো. ইমতিয়াজ হোসেন ও প্রধান অর্থ ও হিসাবরক্ষন কর্মকর্তা মো. সিদ্দিকুর রহমান। 

মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ মুসা বলেন, করোনাকালীন সময়ে বন্দরের শ্রমিক কর্মচারীদের দূর্বিষহ জীবিকার তাগিদে মোংলা বন্দর বার্থ ও শিপ অপারেটর অ্যাসোসিয়েশন ও মোংলা কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট অ্যাসোসিয়েশনের আবেদন ও বন্দর কর্তৃপক্ষের অনুমোদনের প্রেক্ষিতে শ্রমিক কর্মচারীদের খাদ্য সহায়তার জন্য এই অর্থ বরাদ্দ করা হয়।

করোনার প্রথম ধাপেও বন্দরে কর্মরত শ্রমিকদের খাদ্য সহায়তার জন্য মোংলা বন্দর শ্রমিক কল্যাণ তহবিল হতে বরাদ্দ প্রদান করা হয়েছিল বলেও জানান তিনি। 
কেআই// 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি