ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নিখোঁজের ৪ মাস পর তরুণী উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ০০:১৭, ১৫ জুন ২০২১

নিখোঁজের চার মাস পর এক তরুনীকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই)। উদ্ধারকৃত তরুণীর নাম জাকিয়া সুলতানা মোহনা (২২)। 

তথ্য প্রযুক্তির মাধ্যমে ঢাকা মহানগরীর খিলগাঁও এলাকা থেকে এই নারীকে উদ্ধার করা হয়।  জাকিয়া সুলতানা মোহনা সিদ্ধিগঞ্জের সাইলোগেট কলাবাগ এলাকার মমিন আলীর মেয়ে। 

সোমবার রাত ৯টার দিকে এ তথ্য জানান পিবিআই নারায়ণগঞ্জের পুলিশ সুপার মনিরুল ইসলাম। 

তিনি জানান, চলতি বছরের ৬ ফ্রেরুয়ারী নিখোঁজ হয় ২২ বছর বয়সী নারী জাকিয়া সুলতানা মোহনা। তাকে অপহরণের অভিযোগে তার মা রোকসানা বেগম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন। মামলায় আসামী করা হয় তানজিনা আক্তার তমা (২৩) ও শ্রাবনী আক্তার আলভী (২০) নামে দুই নারীকে। তারা ওই তরুণীর বান্ধুবী। পরবর্তীতে আদালত মামলাটি তদন্তের দায়িত্ব দেয় পিবিআইকে। মামলার তদন্ত ভার পাওয়ার উপ-পরিদর্শক টিপু সুলতান গুপ্তচর ও আধুনিক তথ্য প্রযুক্তির ব্যবহার করে। 

পুলিশ সুপার আরও বলেন, রোববার রাতে ঢাকা মহানগরীর খিলগাঁও চৌরাস্তা এলাকায় একটি বাসা থেকে জাকিয়া সুলতানা মোহনাকে উদ্ধার করা হয়েছে। তবে কাউকে আটক করা যায়নি। সোমবার বিকেলে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. কাওসার আলম এর আদালতে ঘটনার বর্ণনা দিয়েছেন জাকিয়া। পরে আদালত তাকে তার মায়ের জিম্মায় প্রদান করে। পুলিশ ঘটনার তদন্ত চলমান রেখেছে বলে জানান তিনি।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি