ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

ব্যাংকে টাকা উত্তোলনের সময় অপহরণকারী আটক

বরিশাল প্রতিনিধি

প্রকাশিত : ০৭:২৭, ১৭ জুন ২০২১

বরিশালে ব্যাংক থেকে টাকা উত্তোলনের সময় অপহরণ মামলার আসামীকে আটক করেছে সিআইডি পুলিশ। একই সাথে ভিকটিম বিপাশা রানী (২৫)কে উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১৬ জুন) দুপুর ২টায় বাংলাদেশ ব্যাংকের বরিশাল শাখা হতে সঞ্চয়পত্রের টাকা উত্তোলনের সময় আসামী প্রদীপ কুমার (৩২)কে আটক করা হয়। 

ঝালকাঠির সিআইডির পরিদর্শক মো. আবু মুছা খন্দকার জনান, ২০২০ সালের ২ এপ্রিল ঝালকাঠির কাঠালিয়া উপজেলার পশ্চিম চেচরীরামপুর গ্রামের বিপাশা রানীকে তার বাসা থেকে উত্তর আমুয়া গ্রামের মৃত রমনী বালার পুত্র প্রদীপ কুমার ফুসলিয়ে নিয়ে যায়। সেই সঙ্গে ঘরে রক্ষিত টাকা, স্বর্ণালঙ্কার ও বাংকের সঞ্চয়পত্রও নিয়ে যায়।

এ ঘটনায় ভিকটিমের মা ঊষা রানী সাধক বাদী হয়ে কাঠালিয়া থানায় মামলা করতে গেলে মামলাটি নেয়া হয়নি। এর একমাস পর ২ মে তিনি প্রদীপ কুমার ও তার ভাই কৌশিক বালাকে আসামী করে আদালতে মানব পাচার প্রতিরোধ দমন আইনের ১০ ও ১১ ধারায় একটি নালিশী অভিযোগ দায়ের করেন। আদালত কাঠালিয়া থানার ওসিকে মামলা গ্রহণ করে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেন।

থানায় মামলা রেকর্ড করা হলেও পুলিশ আসামী আটক না করায় বাদী সিআইডির দ্বারস্থ হন। ১৫ জুন মঙ্গলবার দুপুরে বাংলাদেশ ব্যাংকের বরিশাল শাখা থেকে বিপাশা মায়ের সঞ্চয়পত্রের টাকা তুলতে গেলে সিআইডি ভিকটিমকে উদ্ধার এবং আসামী প্রদীপকে আটক করে রাতে ঝালকাঠি নিয়ে যায়। 

আসামীকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপর্দ করে রিমান্ডের আবেদন করা হবে জানিয়েছে পুলিশ।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি