ঢাকা, বুধবার   ২০ অক্টোবর ২০২১, || কার্তিক ৪ ১৪২৮

চুয়াডাঙ্গায় আরও মৃত্যু ২, আক্রান্ত ৭৬

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫৩, ১৯ জুন ২০২১

চুয়াডাঙ্গায় সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে এক ঘণ্টার ব্যবধানে এক নারীসহ দু’জনের মৃত্যু হয়েছে। নতুন করে জেলায় রেকর্ডসংখ্যক ৭৬ জন করোনাভাইরাসে শনাক্ত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. এ এস এম ফাতেহ আকরাম।

শনিবার (১৯ জুন) দুপুরে আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭৯ জনে।

ডা. এ এস এম ফাতেহ আকরাম বলেন, গত ১৩ জুন জীবননগর উপজেলার বাকা গ্রামের মৃত এলাহী মণ্ডলের ছেলে শুকুর আলী (৭০) জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্টজনিতসহ সমস্যা নিয়ে হাসপাতালের ইয়োলো জোনে ভর্তি হন। পরদিন তার নমুনা পরীক্ষায় পজিটিভ শনাক্ত হয়। শনাক্তের পর শুকুর আলীকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়। শনিবার ১২টা ৪০ মিনিটে তার মৃত্যু হয়।

অন্যদিকে, ১২ জুন চুয়াডাঙ্গা পৌর এলাকার জ্বিনতলা মল্লিকপাড়ার মৃত আনিসুর রহমানের স্ত্রী সালেহা বেগম (৭০) জ্বর, ঠাণ্ডা ও শ্বাসকষ্টজনিত বিভিন্ন সমস্যা নিয়ে হাসপাতালের ইয়েলো জোনে ভর্তি হন। তিনি নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ শনাক্ত হলে আইসোলেশন ওয়ার্ডে স্থানান্তর করা হয়। সেখানে আজ শনিবার দুপুর সোয়া ১টার দিকে তার মৃত্যু হয়।

সরকারি তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে ৭৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এক দিনের হিসেবে জেলায় এটি সর্বোচ্চ। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৫২৩ জনে।
গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৭ জন। জেলায় এ পর্যন্ত মোট সুস্থ হলেন ১ হাজার ৯৩৮ জন। 

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি