ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

করোনা সংক্রমণ রোধে মোংলায় মসজিদে মাস্ক বিতরণ

মোংলা প্রতিনিধি

প্রকাশিত : ১৯:২৭, ২৫ জুন ২০২১ | আপডেট: ১৯:৩১, ২৫ জুন ২০২১

চলমান পরিস্থিতিতে করোনা সংক্রমণ রোধে মোংলায় মসজিদে মাস্ক বিতরণ করেছে স্থানীয় প্রশাসন। শুক্রবার জুম্মার নামাজের আগেন মসজিদে গিয়ে ঈমাম ও খতিবদের হাতে এ মাস্ক তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার কমলেশ মজুমদার। 

এসময় তার সাথে ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী। ইউএনও ও এসি ল্যান্ড দু'জনে মিলে পৌর শহরের ১৫টি মসজিদে মুসল্লীদের জন্য এ মাস্ক বিতরণ করেন। এসময় তারা মসজিদের ঈমাম ও খতিবদেরকে ধর্মীয় আলোকে মহামারী বিষয়ক আলোচনার জন্য অনুরোধ জানান। 

এর আগে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বিভিন্ন মসজিদের ঈমাম ও খতিবদের নিয়ে মন্ত্রী পরিষদের পাঠানো জুম্মার প্রাক খুতবা ধারণা বাস্তবায়নে বৈঠক অনুষ্ঠিত হয়। 

উপজেলা নির্বাহী অফিসার কমলেশ মজুমদার বলেন, মন্ত্রী পরিষদের পাঠানো মহামারী বিষয়ক আলোচনা ও খুতবার ধারণা বিষয়ে সকল মসজিদের ঈমাম-খতিবদেরকে অবহিত করার পাশাপাশি সংক্রমণ রোধে মসজিদের মুসল্লীদের জন্য মাস্ক বিতরণ করা হয়েছে।

চলমান বিধি নিষেধ বাস্তবায়নে সকলের সহযোগীতা প্রয়োজন উল্লেখ করে তিনি বলেন, যে যার অবস্থান থেকে বিধি নিষেধ পালন করবেন এবং প্রশাসনকে সর্বাত্মক সহায়তা করবেন, তাহলেই আমরা এ মহামারী কাটিয়ে উঠতে সক্ষম হবো। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি