ঢাকা, সোমবার   ০৪ মার্চ ২০২৪

গলাচিপায় জমিজমা নিয়ে বিরোধ: মৃত্যু ১ আহত ১০

পটুয়াখালী প্রতিনিধি: 

প্রকাশিত : ১৯:৪৩, ২৫ জুন ২০২১

পটুয়াখালীর গলাচিপায় জমিজমা নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে মো.ধলাই মীর (৪৫) নামে চা বিক্রেতা নিহত  হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ডাকুয়া ইউনিয়নের পাড় ডাকুয়া গ্রামের ব্রীজ বাজারে শুক্রবার ১২টার দিকে। এঘটনায় গুরুতর আহত মাইনুদ্দিন মীর (২২) কে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, উপজেলার ডাকুয়া ইউনিয়নের পাড় ডাকুয়া গ্রামের চান্দু মীরের বাড়ির শরিক জসিম মীর ও তার বোন হেলেনা বেগমের মধ্যে দীর্ঘ দিন যাবত জমিজমা নিয়ে বিরোধ চলছিল। 

শুক্রবার মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ধলার নেতৃত্বে ৮জনের শালিশ শেষে চা খাওয়া সময় জসিম মীরের ছেলে মিরাজ মীরের নেতৃত্বে ১০/১৬ জন দেশী অস্ত্র নিয়ে হামলা করে। হামলায় চা বিক্রেতা মো.ধালাই মীর(৪৫) ও মাইনুদ্দিন মীর(২২)সহ ১০জন আহত হয়। 

গুরুতর আহত ওই দুই জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে লেবুখালী ফেরীঘাটে ধলাই মীরের মৃত্যু হয়। গলাচিপা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শওকত আনোয়ার জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।  

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি