ঢাকা, সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৪ ১৪২৮

নওগাঁয় দিন মজুরের ঝুলন্ত লাশ উদ্ধার

নওগাঁ প্রতিনিধি  

প্রকাশিত : ২০:১৭, ৩০ জুন ২০২১

নওগাঁর আত্রাইয়ে আকাশ প্রামানিক(২২) নামে এক দিন মজুরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে আত্রাই উপজেলার ইসলামগাতী গ্রামের একটি পুকুরপাড়ের আম গাছ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। মৃত আকাশ ওই গ্রামের আজিজুল ইসলামের ছেলে। তার পরিবারের দাবি তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। 

জানা গেছে মৃত আকাশ এলাকায় দিন মজুর হিসাবে জীবিকা নির্বাহ করে আসছিল। মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় একটি মুরগি খামারের মালিক খামারে কাজ আছে বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর সে বাড়ি ফিরেনি। পরেরদিন বুধবার বাড়ি থেকে প্রায় এক কিরোমিটার দুরে একটি পুকুরপাড়ের আমগাছে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। 

এদিকে আকাশের পিতার অভিযোগ আমার ছেলে আত্মহত্যা করার মত কোন ঘটনা নাই। তাকে হত্যা করে লাশ ঝুলে রাখা হয়েছে বলে তিনি দাবি করেন। এই ঘটনায় ওই মুরগি খামার এর মালিক নজরুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি জানান কাজ শেষ করে ওইদিন রাত ৮টার দিকে আকাশ বাড়ি যাওয়ার কথা বলে খামার থেকে চলে যায়। এরপর কি হয়েছে আমি বলতে পারবো না। 

আত্রাই থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হক কাজি বলেন, আকাশের সুরতহাল রিপোর্টে আঘাতের কোন চিহৃ দেখতে পাওয়া যায়নি। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরেই তার প্রকৃত মৃত্যুর কারন জানা যাবে। এরপরেও বিষয়টি অধিকতর তদন্ত করে দেখা হচ্ছে।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি