ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

মোংলায় করোনা উপসর্গে ৩ জনের মৃত্যু

মোংলা প্রতিনিধি

প্রকাশিত : ২৩:০৫, ২ জুলাই ২০২১ | আপডেট: ২৩:০৮, ২ জুলাই ২০২১

মোংলায় করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (২ জুলাই) এদের মধ্যে দুইজন হাসপাতালে আসার পর এবং একজন হাসপাতালে আনার পথে মারা যান। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার অমিতাভ সরকার সন্ধ্যায় এই তথ্য জানিয়ে বলেন, উপজেলার চাঁদপাই ইউনিয়নের ব্রাক্ষ্মণমাঠ এলাকার নিমাই বিশ্বাসের (৭৫) করোনা পরীক্ষা করানোর জন্য তার পরিবারের লোকজন তাকে শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কয়েকদিন ধরে তিনি করোনা উপসর্গ নিয়ে অসুস্থ হয়ে বাড়ীতে ছিলেন। 

শুক্রবার তার শারীরিক অবস্থার মারাত্মক অবনতি দেখে তার পরিবার হাসপাতালে আনেন। কিন্তু হাসপাতালে আনার পর করোনা পরীক্ষা করানোর আগেই সাড়ে ১০টার দিকে তিনি মারা যান। 

এছাড়া উপজেলার সোনাইলতলা ইউনিয়নের উলুবুনিয়া গ্রামের ফজল হক (৮০) কে শুক্রবার দুপুর ১টার দিকে করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে আনেন তার পরিবার। করোনা পরীক্ষা করানোর আগেই তিনিও মারা যান। 

অপরদিকে হাসপাতালে আনার পথে করোনা উপসর্গ নিয়ে পথেই মারা গেছেন উপজেলার বুড়িরডাঙ্গা ইউনিয়নের শেলাবুনিয়া গ্রামের কেশব রায় (৬০)। বুড়িরডাঙ্গা ইউপি চেয়ারম্যান নিখিল চন্দ্র রায় বলেন, কেশবের করোনার সকল ধরণেরই উপসর্গ ছিলো। দুপুর ১২টার দিকে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।  

এর আগে বুধবার রাতে করোনায় উপজেলার চাঁদপাই ইউনিয়নের কালিকাবাড়ী গ্রামের বিপ্লব (৩৮) ও মঙ্গলবার পৌর শহরের সিগনাল টাওয়ার এলাকার সোহরাব (৮৫) ও সুন্দরবন ইউনিয়নের বাঁশতলা গ্রামের মতলেব খাঁ মারা যান। গত সপ্তাহে করোনায় আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে বিভিন্ন এলাকায় আরো কয়েকজন নারী ও পুরুষের মৃত্যু হয়েছে। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি