ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নলছিটিতে পর্ণোগ্রাফি মামলায় যুবক গ্রেফতার

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১১, ৩ জুলাই ২০২১

ঝালকাঠির নলছিটিতে এক গৃহবধূর অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার মামলায় ফয়সাল আহমেদ (৩২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২ জুলাই) রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে তাকে গ্রেফতার করা হয়। ফয়সাল উপজেলার মোল্লারহাট ইউনিয়নের কামদেবপুর গ্রামের ফজলু হাওলাদারের ছেলে।

নলছিটি থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. মফিজুর রহমান জানান, ফয়সালের সঙ্গে পার্শ্ববর্তী গোপালপুর গ্রামের এক গৃহবধূর ফেসবুকে বন্ধুত্ব হয়। পরে ব্ল্যাকমেইল করে ভিডিও কলের মাধ্যমে ওই গৃহবধূর কিছু অশ্লীল ছবির স্ক্রিনশট ধারণ করে ফয়সাল। ওই অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে গৃহবধূর পরিবারের লোকজনের কাছে টাকা দাবি করে আসছিল সে। 

কিন্তু ভুক্তভোগীর পরিবারের লোকজন টাকা দিতে রাজী না হওয়ায় ফয়সাল ওই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়। এ ঘটনায় ওই গৃহবধূ ফয়সালের বিরুদ্ধে গত ১০ জুন নলছিটি থানায় পর্ণোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেন বলে জানান মফিজুর রহমান।

নলছিটি থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) এইচএম মাহমুদ হাসান প্রিন্স জানান, ওই গৃহবধূর অভিযোগের ভিত্তিতে পর্ণোগ্রাফি আইনে থানায় মামলা হয়। সেই মামলায় আমরা ফয়সালকে গ্রেফতার করেছি। 

আদালতের মাধ্যমে আজ শনিবার তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি