ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সাপাহারে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫০, ৩ জুলাই ২০২১

নওগাঁর সাপাহারে গৃহবধুকে গলায় ফাঁস দিয়ে হত্যার অভিযোগে স্বামী সেলিম হোসেন (২৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ২৩ জুন দুপুরে পরকীয়ার বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে স্ত্রী সুমিকে শ্বাসরোধ করে হত্যা করে সে।

শনিবার (৩ জুলাই) সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জের একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সেলিম সাপাহার উপজেলার উত্তর পাতাড়ী গ্রামের মফিজুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, সেলিম প্রায় ৮ মাস আগে পত্নীতলা উপজেলার দিবর ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের আলী হোসেনের মেয়ে সুমি আক্তার (১৮)কে বিয়ে করে। বিয়ের পর থেকে সুমি পরকীয়ায় আসক্ত বলে সেলিম তার স্ত্রীকে সন্দেহ করতো। সেলিম সাপাহার সরকারি কলেজে লেখাপড়া করার পাশাপাশি একটি কীটনাশক কোম্পানীতে খণ্ডকালীন চাকরির সুবাধে উপজেলা সদরের সৌদি মসজিদ সংলগ্ন মাতৃছায়া ছাত্রাবাসে একটি রুম ভাড়া নিয়ে বসবাস করতো। আর স্ত্রী থাকতো গ্রামের বাড়িতে। 

এদিকে গত ২৩ জুন দুপুরে স্ত্রী সুমি আক্তারকে তার ছাত্রাবাসে নিয়ে আসেন। সেখানে পরকীয়ার বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে স্ত্রী সুমিকে শ্বাসরোধ করে হত্যা করে বলে জানায় পুলিশ। 

বিষয়টি ভিন্ন খাতে প্রবাহিত করতে সিলিং ফ্যানের সাথে লাশ ঝুলিয়ে রেখে পালিয়ে যায় সেলিম। এই ঘটনার পর থেকে সে আত্মগোপনে ছিলেন। 

তবে, আজ শনিবার সাপাহার থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবারগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার এক আত্মীয়ের বাড়ি থেকে সেলিমকে গ্রেফতার করে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি