ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

কাঠালিয়ায় সেপটি ট্যাংকিতে নেমে নিহত ২

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৫, ৬ জুলাই ২০২১

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার চেঁচরীরামপুর ইউনিয়নের একটি নির্মাণাধীন বাড়ির নতুন সেপটি ট্যাংকিতে কাজ করার জন্য ভেতরে নামলে রাজমিস্ত্রীসহ দুজনের মৃত্যু হয়েছে। গুরুতর অসুস্থ্য হয়েছেন আরও একজন। 

আজ মঙ্গলবার (৬ জুলাই) সকাল ৯টায় মহিষকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। সিমেন্টের বিষাক্ত গ্যাসে  রাজমিস্ত্রী আসাদুল ও প্রতিবেশি মজনুর মৃত্যু হয়। এতে যুবক শুভ গুরুতর অসুস্থ্য হয়েছেন।  
    
প্রতক্ষ্যদর্শী ও নিহতের স্বজনরা জানান, সকালে মহিষকান্দি গ্রামের মিরাজ খানের নির্মাণাধীন বাড়ির নতুন সেপটি ট্যাংকির সেন্টারিং খুলতে জান রাজমিস্ত্রী আসাদুল। ট্যাংকির মুখ খুলে ভেতরে ঢুকে সেন্টারিংয়ের কাঠ খুলতে গেলে বিষক্ত গ্যাসে অসুস্থ্য হয়ে পড়েন তিনি। এ অবস্থা দেখে বাড়ির মালিকের ভাই পলাশ খান প্রতিবেশি যুবক মজনুকে ডেকে নিয়ে আসেন রাজমিস্ত্রীকে উদ্ধার করার জন্য।

মজনু মিস্ত্রীকে উদ্ধার করতে ট্যাংকির ভেতরে ঢুকলে সেও অসুস্থ্য হয়ে পড়েন। এ সময় অন্য প্রতিবেশি যুবক শুভ দুই জনকে উদ্ধার করার জন্য এগিয়ে আসলে সেও অসুস্থ্য হয়ে পড়েন। তিনজনকে উদ্ধার করে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মজনু ও আসাদুলের মৃত্যু হয়। শুভকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে নিয়ে আসা হয়।

রাজমিস্ত্রী আসাদুলের (৩০) বাড়ী ভান্ডারিয়া উপজেলার গাজীপুর গ্রামে। মজনু (২৫) মহিষকান্দি গ্রামের শাহাদতের ছেলে ও শুভ খান (২২) একই গ্রামের ইদ্রিস খানের ছেলে। 

পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় জানান, সেপটি ট্যাংকির কাজ করতে গিয়ে বিষাক্ত গ্যাসে দমবন্ধ হয়ে তাদের মৃত্যু হয়। এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি