ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

হিলি মটরসকে জরিমানা ও দোকানে তালা

হিলি প্রতিনিধি 

প্রকাশিত : ১৯:৩৪, ৮ জুলাই ২০২১

দিনাজপুরের হিলিতে করোনা সংক্রামন রোধ চলমান লকডাউনের সরকারি বিধিনিষেধ অমান্য করে দোকান খোলা রাখা ও পণ্য বিক্রির দায়ে হিলি মটরস ও পণ্য কিনতে আসা ক্রেতাদের মিলিয়ে সর্বমোট ৫ হাজার ৬শ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। একইসাথে দোকানটিতে তালা ঝুলিয়ে দেওয়া হয়।

বৃহস্পতিবার দুপুরে পুলিশ ও বিজিবির সহায়তায় হিলি স্থলবন্দরের চারমাথা মোড়ে হিলি মটরসে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নুর-এ আলম তাদের এই জরিমানা করেন। এসময় সেখানে হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ উপস্থিত ছিলেন। 

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নুর-এ আলম বলেন, সীমান্তবর্তী এলাকা হিলিসহ সারাদেশে করোনার সংক্রামন বাড়ছে। এমন অবস্থায় করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকার ঘোষিত ১৪ দিনের কঠোর লকডাউন চলছে।মানুষজন স্বাস্থ্যবিধি, মাস্ক ব্যবহার ও অন্যান্য নির্দেশনা মানছে কিনা, দোকানপাঠ বন্ধ বন্ধ রাখছে কিনা তা নিশ্চিতে আমরা কাজ করে যাচ্ছি।

এরই ধারাবাহিকতায় আজকে আমরা হিলি স্থলবন্দরের চারমাথা মোড়ে অভিযান চালায়।এসময় সেখানে হিলি মটরস নামক একটি প্রতিষ্ঠান সরকারি বিধিনিষেধ অমান্য করে তার দোকান খোলা রেখেছেন। এই অপরাধে তাকে ৫ হাজার টাকা জরিমানা এবং তার ব্যবসা প্রতিষ্ঠানে তালা লাগানো হয়েছে। লকডাউনের বাকি দিনগুলোতে তিনি আর তার দোকান খুলতে পারবে না। 

একইসাথে তার দোকানে মোটরসাইকেলের পার্টস ক্রয় করতে আসা তিন জন ক্রেতাকে ২শ টাকা করে মোট ৬শ টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে করোনা ভাইরাসের সংক্রামন কমাতে এধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি