ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

করোনায় নিহত সেই মফিজুরের ব্যবসা প্রতিষ্ঠানে চুরি

একুশে টেলিভিশনবেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১২:৩৩, ১২ জুলাই ২০২১

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়ায় করোনায় প্রাণ হারানো সেই মফিজুরের ব্যবসা প্রতিষ্ঠানে চুরি সংঘটিত হয়েছে। ‘জনতা টেড্রার্স’ নামের দোকান থেকে নগদ অর্থ ও হিসাবের খাতাপত্র নিয়ে যায় দুর্বৃত্তরা। পরিবারের ধারণা, পাওনা টাকা আত্মসাৎ করতে খাতাপত্র চুরি করেছে একটি মহল। ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

রোববার (১১ জুলাই) গভীর রাতে শার্শার সাতমাইল বাজারে অবস্থিত জনতা টেড্রার্স নামের সার ও কীটনাশকের দোকানে চুরি সংঘটিত হয়। এ ঘটনায় নিহতের ভাই বাগআঁচড়া শেখ আফিল উদ্দীন ডিগ্রি কলেজের প্রভাষক আতিয়ার রহমান থানায় অভিযোগ দায়ের করেছেন।

পরিবারটিতে একমাত্র উপার্জনের মানুষটির মৃত্যুর শোক সইতে না সইতে চুরির এমন ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তবে, দোকানে থাকা সিসি ক্যামেরা থেকে চুরির ভিডিও চিত্র সংগ্রহ করেছে পুলিশ। ভিডিও চিত্রে দেখা যায়, এক যুবক দোকানের ভেন্টিলেটর ভেঙে ভিতরে প্রবেশ করছে।

এর আগে গত ৩ জুলাই মফিজুর ও দুই দিন পর ৫ জুলাই তার যমজ বোন আশুরা বেগম করোনা আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহতের বড় ভাই শফিকুল ইসলাম জানান, মফিজুর এলাকার বড় সার ও কীটনাশক ব্যবসায়ী ছিলেন। তার ধারণা, প্রায় ৩ থেকে সাড়ে তিন কোটি টাকার মতো মানুষের কাছে পেত সে। কেউ না কেউ পাওনা টাকা পরিশোধ না করার চক্রান্তে হিসাবের খাতাপত্র চুরি করে থাকতে পারে। পুলিশে অভিযোগ করা হয়েছে। বিষয়টি তারা তদন্ত করছে।

শার্শার বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক আল ফরিদ জানান, গত এক সপ্তাহের সিসি ক্যামেরার ভিডিও চিত্র ব্যবসা প্রতিষ্ঠান থেকে সংগ্রহ করেছে পুলিশ। এখন অপরাধী শনাক্তের চেষ্টা চলছে। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি