ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

নাভারণে অর্ধকোটি টাকার অবৈধ পণ্যসহ আটক ১

বেনাপোল প্রতিনিধি 

প্রকাশিত : ০০:১৭, ১৯ জুলাই ২০২১

যশোরের নাভারন এলাকা থেকে বিপুল পরিমান ভারতীয় তৈরি পোষাক, ঔষধ সামগ্রী ও অন্যান্য মালামালসহ ইস্রাফিল ইসলাম (২২) নামে এক ট্রাক চালককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। এ সময় একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়। 

শনিবার (১৭ জুলাই) ১০ টার দিকে এসব মালামাল আটক করা হলেও গননা শেষে রবিবার (১৮ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে প্রেস নোটের মাধ্যমে এ তথ্য জানায় বিজিবি। আটক ইস্রাফিল বেনাপোল পোর্ট থানার গাতিপাড়া গ্রামের কামাল হোসেনের ছেলে।

যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় ভারত হতে আমদানি পণ্যের আড়ালে অবৈধ ভাবে বিপুল পরিমাণ পণ্য নিয়ে আসা একটি কাভার্ড ভ্যান নাভারন এলে বিজিবি‘র নায়েক সাইদুর রহমান এর নেতৃত্বে বিজিবি‘র একটি টহলদল কাভার্ড ভ্যানটি আটক করে। পরে তল্লাশি করে ৬০ পিস ভারতীয় উন্নতমানের শাড়ি, ৯০০টি শেরওয়ানী, ২৫০ কৌটা জর্দ্দা, ১৩৮ কেজি কারেন্ট জাল, ৫১ হাজার বিভিন্ন প্রকার ঔষধ, ১১৪৬ বোতল বিভিন্ন প্রকার হোমিও ঔষধ, বিভিন্ন প্রকার কসমেটিক্স সামগ্রী পাওয়া যায়। আটককৃত মালামালের আনুমানিক মূল্য ৬১ লাখ ৫০ হাজার টাকা। আটককৃত মালামালসহ আটক আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে ওই কর্মকর্তা জানান।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি