ঢাকা, বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৬ ১৪২৮

বঙ্গবন্ধুর নামে কলারোয়ায় পশু কোরবাণী

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২১, ২৩ জুলাই ২০২১

সাতক্ষীরার কলারোয়ায় বঙ্গবন্ধুর নামে পশু কোরবানি দিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন। বৃহস্পতিবার (২২ জুলাই) সকালে প্রতি বছরের ন্যায় এবারও বঙ্গন্ধুর নামে একটি ছাগল কোরবানি দেন তিনি। 

বঙ্গবন্ধুর নামে পশু কোরবানি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের জাতির জনক, আমাদের পিতা। ১৯৭৫ সালে তাঁকে স্ব-পরিবারে হত্যা করা হয়। তাঁর শিশু সন্তান শেখ রাসেলকেও বাঁচতে দেয়া হয়নি। জাতির পিতার সন্তান হিসেবে আমাদের দায়িত্ব তাঁর নামে পশু কোরবানি করা। 

তিনি আরও বলেন, আমি প্রতি বছর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে একটি করে ছাগল কোরবানি দিয়ে আসছি। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের ভালোবাসা আর শ্রদ্ধায় জড়ানো একটি নাম। যতদিন বেঁচে আছি ততদিন পর্যন্ত জাতির জনকের নামে পশু কোরবানি অব্যাহত রাখবেন বলে জানান তিনি। 

বৃহস্পতিবার (২২ জুলাই) সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় সংলগ্ন এলাকায় পশু (ছাগল) কোরবানির মাংস গরীব, দুস্থ ও অসহায় মানুষদের মাঝে বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, কলারোয়া পৌরসভার মেয়র প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুল, প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, উপজেলা আ.লীগের শ্রম বিষয়ক সম্পাদক সরদার আনছার আলী, সাবেক সাংগঠনিক সম্পাদক রবিউল আলম মল্লিক, খন্দকার শাহেব আলী, নাহিদ, সঈদুজ্জামান সাহিদ সহ সকল পর্যায়ের নেতা-কর্মীবৃন্দ। 

সব শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠান ও সকল মানুষের ওপর শান্তি ও সৌহার্দ্য বর্ষিত হউক এই প্রার্থনা করা হয়।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি