ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

হিলিতে স্বাস্থ্যবিধি না মানায় ১৬ পথচারীকে জরিমানা

হিলি প্রতিনিধি 

প্রকাশিত : ২০:১৯, ২৩ জুলাই ২০২১

দিনাজপুরের হিলিতে লকডাউন অমান্য করে ঘুরতে বের হওয়ায় ও স্বাস্থ্যবিধি না মানায় পথচারী ও মোটরসাইকেল আরোহীসহ ১৬জনকে ৪ হাজার ৮শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

শুক্রবার দুপুর থেকে রাত পর্যন্ত হিলি বাজার মহিলা কলেজ, সিপি রোডসহ বিভিন্ন এলাকায় পুলিশ ও বিজিবির সহায়তায ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম তাদের এই জরিমানা করেন। এসময় তার সহিত হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ উপস্থিত ছিলেন।

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম বলেন, সীমান্তবর্তী এলাকা হিলিসহ সারাদেশেই করোনা সংক্রামনের হার বাড়ছে। সংক্রামন রোধে আজ শুক্রবার থেকে ১৪দিনের কঠোর বিধি নিষেধ শুরু হয়েছে। সরকারি যেসব নির্দেশনা রয়েছে বিশেষ করে স্বাস্থ্যবিধি ও মাস্ক ব্যবহার করছে কিনা, যেসকল দোকানপাঠ বন্ধ থাকার কথা সেগুলো বন্ধ রাখছে কিনা এসব কিছু কার্যকরে আমরা কাজ করে যাচ্ছি। 

এর পরেও কিছু মানুষজন লকডাউন উপেক্ষা করে মহামারির মাঝেও ঘুরতে বেড়িয়েছে। এমনকি বগুড়া থেকে প্রাইভেট কার নিয়ে ৩জন হিলিতে চকলেট কিনতে এসেছে। 

এসময় সরকারি বিধিনিষেধ অমান্য করে অপ্রয়োজনে ঘোরাফেরা করায় ও স্বাস্থ্যবিধি না মানায় ১৬জনকে ৪ হাজার ৮শ টাকা জরিমানা করা হয়েছে।জনস্বার্থে এধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি