ঢাকা, শনিবার   ২১ মে ২০২২, || জ্যৈষ্ঠ ৭ ১৪২৯

ইউপি সদস্য হত্যা: চেয়ারম্যানসহ ৩৮ জনের নামে মামলা

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত : ১২:৩৩, ২৪ জুলাই ২০২১

বরগুনার বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক ও ৫নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আনোয়ারুল ইসলাম টিটুকে (৩৮) ফিল্মি স্টাইলে অপহরণ করে নৃশংসভাবে পিটিয়ে হত্যার ঘটনায় বর্তমান চেয়ারম্যানসহ ৩৮ জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে বেতাগী থানায়।

শুক্রবার রাতে (২৩ জুলাই) নিহত টিটুর স্ত্রী শিল্পী বেগম বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাখাওয়াত হোসেন তপু।

নিহতের স্ত্রী শিল্পী বেগম মুঠোফোনে বলেন, সরিষামুড়ির বর্তমান চেয়ারম্যান ও যুবলীগ নেতা শিপন জোমাদ্দার ও তার আপন ভাই রেজাউল ইসলাম টিটুর নেতৃত্বে ৫০ জন সন্ত্রাসী গত সোমবার (১৯ জুলাই) তার স্বামী সাবেক ইউপি সদস্য মো. আনোয়ারুল ইসলাম টিটুকে ফিল্মি স্টাইলে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়। পরে গৌরিচন্না এলাকায় নিয়ে তাকে পিটিয়ে হত্যা করে। 

রেজাউল ইসলাম টিটু জোমাদ্দারকে প্রধান আসামি ও শিপন জোমাদ্দারকে ২১ নম্বর আসামি করে মামলা দায়ের করেছেন নিহতের স্ত্রী শিল্পী।

শিল্পি বেগম আরও বলেন, আমি আমার স্বামী হত্যার বিচার চাই। ইউপি নির্বাচনে আমরা শিপন জোমাদ্দারের সমর্থন না করায় সে এই হত্যার ঘটনা ঘটিয়েছে। 

এ বিষয়ে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু মুঠোফোনে জানান, হত্যা মামলায় এজাহারভুক্ত ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্ত ও বাকি আসামিদের গ্রেপ্তারের স্বার্থে এখনই গ্রেপ্তারকৃতদের নাম বলা যাবে না। বাকি আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান চলবে বলে জানান তিনি।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও বেতাগী সার্কেল) মেহেদী হাসান বলেন, আসামির পরিচয় শুধুই আসামি। কে কোন দল সে সব বড় কথা নয়। আমরা অভিযোগ পেয়েছি, মামলার তদন্ত চলমান রয়েছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম কাজ করে যাচ্ছে।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি