ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

যশোরে জয়ের জন্য দোয়া-মিলাদ ও প্রার্থনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৭, ২৭ জুলাই ২০২১ | আপডেট: ২০:১০, ২৭ জুলাই ২০২১

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, প্রধানমন্ত্রীর তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনে যশোরে দোয়া ও মিলাদ মাহফিল ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে। শেখ ফজলুল হক মণি-আরজু মণি অক্সিজেন ব্যাংকের উদ্যোগে বৃক্ষরোপনও করা হয়।

মঙ্গলবার (২৭ জুলাই) সকালে শহরের চাঁচড়ার দশ মহাবিদ্যা ইসকন মন্দিরে সজীব ওয়াজেদ জয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে প্রার্থনায় অংশ নেন সাবেক ছাত্রলীগ নেতাকর্মীসহ স্থানীয়রা। 

প্রার্থনা সভা শেষে বক্তারা বলেন, ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রস্টা সজীব ওয়াজেদ জয়ের হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ। এসময় উপস্থিত ছিলেন শ্রীপাদ অপার গোবিন্দ দাস ব্রহ্মচারী, শ্রী ত্রিভঙ্গ শ্যাম দাস ব্রাহ্মচারী,  ছাত্রলীগ যশোর জেলা শাখার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক দেবাশীষ দাস দেবু, তিব্বত, রাজা ও কল্লোল। প্রার্থনা সভা শেষে মন্দির প্রাঙ্গণে অসহায় দরিদ্রদের মাঝে প্রসাদ বিতরণ করা হয়। পরে বেশ কিছু ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা রোপন করা হয়। 

শেখ ফজলুল হক মণি-আরজু মণি অক্সিজেন ব্যাংকের উদ্যোগে বৃক্ষরোপন

বিকেলে ঘোপ সেন্ট্রাল রোড জামে মসজিদে দোয়া, মিলাদ মাহফিল ও আলোচানসভা অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে অংশ নেন সাবেক ছাত্রনেতৃবৃন্দ ও স্থানীয় মুসল্লিরা। দোয়া মাহফিল থেকে সজীব ওয়াজেদ জয়ের দীর্ঘায়ূ কামনা করা হয়।  

এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য আবুল হোসেন খান, সাবেক ছাত্র নেতা নিয়াজ মাহমুদ শাহীন, আরাফাত রহমান বাসিত, যুবনেতা ফেরদৌস হোসেন বাবু, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা মোহাম্মদ জাহিদ হাসান, ছাত্রলীগ নেতা অনিক ইসলামসহ অন্যরা। মোনাজাত পরিচালনা করেন মসজিদের ইমাম জহুরুল ইসলাম। মিলাদ মাহফিল শেষে অসহায় মানুষদের মাঝে তবারক বিতরণ করা হয়। 

বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেবাশীষ রায়ের তত্ত্বাবধানে শেখ ফজলুল হক মণি-আরজু মণি অক্সিজেন ব্যাংক যশোরে কোভিড রোগীদের অক্সিজেন সেবা দিয়ে আসছে। এছাড়া করোনাকালে দুস্থ ও অসহায়দের প্রতিদিনই রান্না করা খাবার বিতরণ করছে ফজলুল হক মণি-আরজু মণি অক্সিজেন ব্যাংক।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি