ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে ইসাহাক আলী হত্যাকান্ডে ৩ জন গ্রেফতার

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ২০:৩৯, ২৯ জুলাই ২০২১

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে আলোচিত বিকাশ ব্যবসায়ী ইসাহাক আলী হত্যাকান্ডের সাথে জড়িত ৩ জনকে ব্যবহৃত চাকুসহ আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার দক্ষিণ মাধবপুর গ্রামে খড়ির স্তুপ থেকে এসব আলামত উদ্ধার করা হয়।

পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় জানান, ঈদের আগের দিন ভোরে জাবরহাট বাজারের বিকাশ ব্যবসায়ী ইসাহাক আলীর জবাই করা মরদেহ তার বাড়ির পাশে থেকে উদ্ধার করা হয়। খুনিদের ধরতে পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে ঘটনার অনুসন্ধান শুরু করে। 

ঘটনাস্থল থেকে পাওয়া একটি স্যান্ডেলের সূত্র ধরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে হত্যাকান্ডের সাথে জরিত ৩ জনকে গ্রেফতার করা হয়। তাদের মধ্যে জাবরহাট এলাকার সন্দেহভাজন নয়ন নামে একজনকে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে আটক করা হয়। আটককৃত ওই যুবককের দেয়া তথ্যমতে জাবরহাট ইউনিয়নের মেজবাউল ও আরিফুল ইসলাম নামে আরও দুজনকে আটক করা হয়।

আটক নয়ন উপজেলার জাবরহাট এলাকার একরামুল হকের, মেজবাউল চন্দ্ররিয়া বিশমাইল গ্রামের মকলেশুর রহমানের এবং আরিফুল দক্ষিণমাধবপুর গ্রামের আজহারুলের ছেলে বলে জানায় পুলিশ।

উল্লেখ্য, গত ১৯ জুলাই রাতে জাবরহাট বাজারের নিজ দোকান বন্ধ করে করনাই পশ্চিমপাড়া বাড়ি যাওয়ার পথে হত্যাকান্ডের শিকার হয় বিকাশ ব্যবসায়ী ইসাহাক আলী।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি